উভয় সংকটে রেশমিকা মান্দানা !

// নিজের একাধিক নতুন সিনেমা এবং প্রেম নিয়ে নিয়মিতই খবরের শিরোনামে আসছেন দক্ষিণী অভিনেত্রী রেশমিকা মান্দানা। তবে এবার ব্যক্তিজীবন ও সিনেমা, দুই বিষয়েই মন খারাপের খবর নিয়ে হাজির হলেন এই অভিনেত্রী। ‘পুষ্পা :দ্য রুল’ সিনেমাটি নির্মাণের শুরু থেকেই দর্শক আগ্রহ বেশ তুঙ্গে রয়েছে। কিছুদিন আগে সিনেমাটি অন্যতম চরিত্রে অভিনয় করা রেশমিকা মান্দানার একটি ছবি প্রকাশ পেতে কৌতুহল আরও বেড়ে গেছে। প্রত্যাশিত সিনেমাটি প্রেক্ষাগৃহে দেখার অপেক্ষায় রয়েছে সিনেপ্রেমীরা।

তবে এরইমাঝে আবারও তাদের মনখারাপ করা খবর দিলেন সিনেমাটির নির্মাতা সুকুমার। চলতি বছর শেষের দিকে মুক্তির কথা থাকলে সেই সম্ভাবনা আপাতত নেই। এরই মধ্যে সিনেমাটি ৪০ শতাংশ শুটিং শেষ হলেও দৃশ্যগুলো নাকি মনমতো হয়নি নির্মাতা। পাশাপাশি সুকুমার চান এই ছবি ঘিরে এমন কিছু অভিজ্ঞতা দর্শকদের হোক, যা আগে কখনও হয়নি। তাই বার বার চিত্রনাট্য বদলাচ্ছেন তিনি। শোনা যাচ্ছে সেই কারণেই নাকি পিছিয়ে যাচ্ছে ছবি মুক্তি। অন্যদিকে দীর্ঘদিন ধরেই গুঞ্জন রয়েছে বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন রেশমিকা। জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও প্রায় ‘ওপেন সিক্রেট’ তাদের প্রেম। করণ জোহরের কফি কাউচ থেকে মালদ্বীপের রিসোর্ট নিজেদের প্রেমের রঙে ভরিয়েছেন চর্চিত যুগল।

একাধিকবার একে অপরের পরিবারের সঙ্গেও সময় কাটিয়েছেন তারা। এমনকি ক’দিন আগে বিজয়ের শার্ট পরে বিমানবন্দরে এসে পরোক্ষভাবে নিজেদের প্রেমে সিলমোহরও মারেন রেশমিকা। তবে এমন আনন্দের খবরের মাঝেই বিজয়ের কথা মন ভাঙলো রেশমিকা ভক্তদের। সবাইকে চমকে দিয়ে সম্প্রতি এক অনুষ্ঠানে বিজয় ঘোষণা করলেন, বিয়ে করতে এবার প্রস্তুত তিনি। এবার শুধু উপযুক্ত সঙ্গিনীর খোঁজ করছেন। বিজয় বলেন, ‘আগে বিয়ের কথা শুনলেই বিরক্ত হতাম। এখন আর রাগ হয় না। বরং এখন বিয়ে নিয়ে যথেষ্ট খোলামেলা ভাবে কথা বলি আমি। আমার বন্ধুদের দেখি। ওদের দেখে মনে মনে প্রার্থনা করি যেন ওদের বিবাহিত জীবন সুখের হয়। আমার মনে হয়, আগামী কয়েক বছরের মধ্যে আমি বিয়ে করার জন্য তৈরি হয়ে যাবো। খালি একজন উপযুক্ত পাত্রী পেলেই হলে।’

বিজয়ের কথায় অবাক রেশমিকার অনুরাগীরা। কারণ বিজয় তার কথায় কোথাও রেশমিকার নাম উচ্চারণ করেননি। আর এতেই গুঞ্জন চলছে হয়তো নতুন কাউকে মন দিয়েছেন বিজয়। যদিও অনেকেই ধারণা করছেন মুখে না বললেও দিনশেষে রেশমিকার সঙ্গেই গাঁটছড়া বাঁধবেন এই তারকা। তবে এখন দেখার বিষয় কোথাকার জল কোথায় গিয়ে দাঁড়ায়!