চাটমোহর ও ভাঙ্গুড়ায় ড.ফসিউর রহমানের গণসংযোগ ও মত বিনিময়

// চাটমোহর (পাবনা) প্রতিনিধি
সোমবার (৩১ জুলাই) পাবনার কৃতি সন্তান, পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) এলাকা থেকে আওয়ামীলীগের এমপি মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য, পাবনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য মেজর জেনারেল (অবঃ) ড.মোঃ ফসিউর রহমান চাটমোহর ও ভাঙ্গুড়া উপজেলার বিভিন্ন গ্রাম ও হাট বাজারে বিভিন্ন শ্রেণী, পেশার মানুষের সাথে মত বিনিময় ও গণসংযোগ করেছেন।
এ দিন বিকেলে তিনি পার্শ্বডাঙ্গা ইউনিয়নের মহেলা হাট এলাকা থেকে মত বিনিময় ও গনসংযোগ শুরু করেন। মহেলা হাটে গনসংযোগের পর তিনি পার্শ্বডাঙ্গা ও বনগ্রাম বাজারে মত বিনময় ও গনসংযোগ করেন। রাতে তিনি ভাঙ্গুড়া উপজেলার দহপাড়া এলাকায় গনসংযোগ ও মত বিনিময় করেন।
গন সংযোগ ও মত বিনিময়কালে সাধারণ ভোটারদের কাছে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড ও অর্জনের কথা তুলে ধরেন। আগামি দিনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো বেশি শক্তিশালী করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। এসব এলাকার মানুষ মেজর জেনারেল (অবঃ) ফসিউর রহমানকে সাদর অভ্যর্থনা জানান এবং আগামি জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পেলে তাকে সর্বাত্মক সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।