ভাঙ্গুড়ার বিভিন্ন গ্রামে ড.ফসিউর রহমানের গনসংযোগ মত বিনিময় পথসভা ও উঠান বৈঠক

// চাটমোহর (পাবনা) প্রতিনিধি
পাবনার কৃতি সন্তান, পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) এলাকা থেকে আওয়ামীলীগের এমপি মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য, পাবনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য মেজর জেনারেল (অবঃ) ড.মোঃ ফসিউর রহমান সোমবার (১২ জুন) ভাঙ্গুড়ার বিভিন্ন গ্রামের সাধারণ ভোটার ও গনমানুষের সাথে মত বিনিময় ও গনসংযোগ করেছেন।
সোমবার ড.মোঃ ফসিউর রহমান ভাঙ্গুড়ার ঝবঝবিয়া, সিংগাড়ি, কলকতি, নুরনগর, মৌহাট, ও মেন্দা এলাকায় গনসংযোগ ও মতবিনিময় করেন। এসময় তিনি কয়েকটি পথসভা ও উঠান বৈঠকও করেন।
বিভিন্ন স্থানে মত বিনিময় ও গনসংযোগকালে ড.ফসিউর রহমান সাধারণ ভোটারদের কাছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড ও অর্জনের কথা তুলে ধরেন। আগামি দিনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো বেশি শক্তিশালী করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
এসব এলাকার সাধারণ মানুষ সৎ, পরিশ্রমী, নির্ভিক ও সততার প্রতীক জননেতা মেজর জেনারেল (অবঃ) ফসিউর রহমানকে উষ্ম অভ্যর্থনা জানান। আগামি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পেলে তাকে সর্বাত্মক সহযোগিতা করার আশাবাদ ব্যক্ত করেন এলাকাবাসী।