চাটমোহরে ড.ফসিউর রহমানের ঈদ উপহার বিতরণ ও মত বিনিময়

// চাটমোহর (পাবনা) প্রতিনিধি
শুক্রবার (২১ এপ্রিল) সারা দিন পাবনার কৃতি সন্তান, পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) এলাকা থেকে আওয়ামীলীগের এমপি মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য, পাবনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য মেজর জেনারেল (অবঃ) ড.মোঃ ফসিউর রহমান চাটমোহরের গুনাইগাছা, হান্ডিয়াল, নিমাইচড়া ও বিলচলন ইউনিয়নের বিভিন্ন গ্রামের গরীব দুস্থ্যদের মাঝে ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার বিতরণ করেছেন এবং আঃলীগ নেতা কর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মত বিনিময় করেছেন।
সকালে ড.ফসিউর গুনাইগাছা ইউনিয়নের জেএমআর উচ্চবিদ্যালয়ে প্রায় দুইশত অসহায় ও দুস্থ্য পরিবারের মাঝে তেল, সেমাই. আটা, চিনি, পোলাওয়ের চালসহ বিভিন্ন ধরণের খাদ্যসামগ্রী বিতরণ করেন।
এসময় গুনাইগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রজব আলী বাবলুসহ এলাকার বেশ কিছু নেতা কর্মী, ইউপি সদস্য, গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এর পর তিনি হান্ডিয়াল বাজারে অবস্থিত ইউনিয়ন আওয়ামীলীগ অফিসে নেতা কর্মীদের সাথে মত বিনিময় করেন। সেখানে তিনি প্রায় দেড় শতাধিক মানুষকে ঈদ উপহার হিসেবে বিভিন্ন ধরণের খাদ্যসামগ্রী প্রদান করেন। এসময় আঃলীগ নেতা আব্দুল কাদের, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহ আলম প্রাংসহ আঃলীগ নেতা
কর্মী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দুপুরের দিকে নিমাইচড়া ইউনিয়নের মির্জাপুরে তিনি বিভিন্ন ওয়ার্ড থেকে আগত দুই শতাধিক মানুষের হাতে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী তুলে দেন। এসময় নিমাইচড়া ইউনিয়ন আঃলীগ সভাপতি ইঞ্জিনিয়ার কামরুজ্জামান খোকন, আব্দুস সাত্তার, আমজাদ হোসেনসহ ইউনিয়নের বিভিন্ন গ্রামের নেতা কর্মী শুভাকাঙ্খী উপস্থিত ছিলেন।
বিকেলে বিলচলন ইউনিয়নের রামনগর ঘাটে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মত বিনিময় করেন ড.ফসিউর রহমান। এসময় তিনি অত্র এলাকার ৫০ জন গরীব দুস্থ্য মানুষের হাতে খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেন। এসময় ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ইসাহাক আলী, ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি রবিউল করিম, আব্দুল মোত্তালিব বাবলু, নাজিমুদ্দিন শেখ, ইউপি সদস্য মাহবুবুল আলম মিলন, সংরক্ষিত আসনের ইউপি সদস্য আমিরন নেসা, আবু বক্কার, আব্দুর রহিম, সাদ্দাম হোসেনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ নেতা মেজর জেনারেল (অবঃ) ড.মোঃ ফসিউর রহমান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ঈদের উপহার সামগ্রী নিয়ে এসেছি। শেখ হাসিনার নির্দেশে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে মানুষের সেবায় কাজ করে যাচ্ছি। তার হাতে যতদিন ক্ষমতা থাকবে, ততদিন পথ হারাবে না বাংলাদেশ। দেশ ও দেশের মানুষের প্রতি জননেত্রী শেখ হাসিনার যে ভালোবাসা, তা অনন্য। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনার নেতৃত্বেই অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ।

জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে চাটমোহরে সকল স্তরের জনতাকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে ড.মোঃ ফসিউর রহমান আরও বলেন, ঈদ মানে খুশী, ঈদ মানে আনন্দ। ধনী গরীবের সকল ভেদাবেদ ও বৈষম্যকে ভুলে সকলকে এক কাতরে এসে দাঁড়াতে হবে। একটি সুন্দর আধুনিক স্মার্ট বাংলাদেশ গড়ার ক্ষেত্রে সকলকে শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে আসতে হবে।