মহামান্য রাষ্ট্রপতিকে শুভেচ্ছা জানালেন মেজর জেনারেল (অবঃ) ড.ফসিউর রহমান

// চাটমোহর (পাবনা) প্রতিনিধি
সাবেক জেলা ও দায়রা জজ, দুর্নীতি দমন কমিশনের সাবেক কমিশনার, বীর মুক্তিযোদ্ধা পাবনার কৃতি সন্তান জনাব মোহাম্মদ সাহাবুদ্দিন চুপ্পু বাংলাদেশের ২২ তম রাষ্ট্রপতি মনোনয়ন পাওয়ায় এবং মহামান্য রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় তাঁকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর) নির্বাচনী এলাকা থেকে আওয়ামীলীগের এমপি মনোনয়ন প্রত্যাশী, কেন্ট ব্রেইন ইনজুরি ফাউন্ডেশনের ম্যানেজিং ডিরেক্টর, এডভান্স রিসার্চ ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য মেজর জেনারেল (অবঃ) ড.মোঃ ফসিউর রহমান।
এসময় ড.ফসিউর রহমানের স্ত্রী এসেনশিয়াল ড্রাগস কোম্পানীর সাবেক ডিজিএম (কোয়ালিটি এ্যাস্যুরেন্স), ছোট ভাই বাংলাদেশ পুলিশের এডিশনাল আইজিপি ওয়াই এম বেলালুর রহমান, ওয়াই এম বেলালুর রহমানের স্ত্রী ডাঃ প্রথমা রহমান তার সাথে উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে অনুভূতি জানতে চাইলে মেজর জেনারেল (অবঃ) ড.মোঃ ফসিউর রহমান জানান, গত রবিবার আমি পাবনা-৩ নির্বাচনী এলাকার ভাঙ্গুড়া উপজেলার অষ্টমানিষা হাসিনা মোমিন বালিকা উচ্চ বিদ্যালয়ে শীতবস্ত্র বিতরণের সময় মনোনয়নের খবরটি জানতে পেরে আবেগাপ্লুত হই। পাবনার কৃতি সন্তান মহামান্য রাষ্ট্রপতি মনোনয়ন পাওয়ায় এবং নির্বাচিত হওয়ায় আমি খুব খুশি হয়েছি। মনোনয়নের খবর পাওয়ার পর পরই ঢাকার উদেশ্যে রওনা দেই এবং ঢাকায় পৌছে পরিবারের সদস্যদের সাথে নিয়ে মহামান্য রাষ্ট্রপতির সাথে সৌজন্য সাক্ষাত করি। আমাদের পরিবারের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।