কালহিাতীতে জাতীয় যুব দবিস উদযাপন

কামরুল হাসান,টাঙ্গাইল প্রতনিধিঃ “প্রশিক্ষিত যুব, উন্নত দেশ-বঙ্গবন্ধুর বাংলাদেশ” শ্লোগানে সারা দেশের ন্যায় টাঙ্গাইলের কালিহাতীতে জাতীয় যুব দিবস উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার (১ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে দিবসটি উপলক্ষে আলোচনা সভা, যুব ঋণের চেক বিতরণ এবং ফলজ গাছের চারা বিতরণ করা হয়।

এসময় আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল ছালেক।

উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম, ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কাজী আশরাফ হুমায়ূন বাঙাল প্রমুখ।

এসময় উপজেলার বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আয়োজিত অনুষ্ঠানে তিন জন প্রশিক্ষণ প্রাপ্ত যুবকে তাদের প্রকল্পের জন্য ২ লক্ষ টাকার যুবঋণের চেক বিতরণ, আলোর দিশারী যুব ক্লাব ও সততা যুব কল্যাণ সংঘ দুইটিকে উদ্যোগী যুব সংগঠন এবং যুব ছাত্র কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি শাহরিয়ার হোসেন সোলায়মান কে সফল যুব সংগঠক হিসেবে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এছাড়াও উপজেলার বিভিন্ন যুব সংগঠনের সদস্য ও আগত যুবদের মাঝে ৩০০টি বিভিন্ন ধরনের ফলজ গাছের চারা বিতরণ করা হয়।