সাঁথিয়ায় চোরাই ৩ ইজিবাইক উদ্ধার, ৫ চোর আটক

সাঁথিয়া প্রতিনিধিঃ
পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলা থানা পুলিশ সিসিটিভির সুত্র ধরে অভিযানে নাটোর জেলার বরাইগ্রাম থেকে ৩টি চোরাই ইজিবাইক উদ্ধার করে জড়িত ৫ চোরকে আটক করেছে। গত মঙ্গলবার রাতে বনাইগ্রাম থেকে ইজিবাইক উদ্ধার করে। বুধবার আটককৃতদের আদালতে প্রেরন করেছে পুলিশ।
থানা সুত্রে জানা যায়, সাঁথিয়া উপজেলার গাঙ্গুহাটি গ্রামের আবুল কালাম আজাদের ছেলে ইজিবাইক চালক জুয়েল রানা গত ১১ অক্টোবর দুপুরে তার ইজিবাইক (বোরাক) আতাইকুলা থানার বনগ্রাম বাজারে রেখে খেতে গেলে ইজিবাইকটা চুরি হয়ে যায়। ওই দিন সে আতাইকুলা থানায় অভিযোগ দায়ের করে। থানা পুলিশ বনগ্রাম বাজারের সিসিটিভি দেখে পাবনা জেলার ঈশ^রদী থানার চররুপপুর গ্রামের রন্টু খার ছেলে রিংকুকে আটক করে। রিংকুর তথ্য মতে নাটোর জেলার বরাইগ্রাম উপজেলার চন্ডীপুর (দরিকুসি) গ্রামের জহুরুল ইসলামের বাড়ী থেকে ওই ইজিবাইকসহ ৩টি চোরাই ইজিবাইক উদ্ধার করে। আটককৃতা হলো রিংকু, আতাইকুলা থানার রঘুনাথপুর গ্রামের নাজিমের ছেলে স্বপন, নাটোর বরাইগ্রামের জহুরুল ইসলাম, একই থানার খাকসা গ্রামের সিরাজুলের ছেলে মিনহাজ ও একই থানার দুর্গাপুর গ্রামের নুরুলের ছেলে রানা। থানায় ১২ নং মামলায় মঙ্গলবার দুপুরে আটককৃতদের আদালতে প্রেরন করা হয়েছে।
আতাইকুলা খানার ওসি হাফিজুল ইসলাম বলেন, সিসিটিভি দেখে চোরদের আটক করে ইজিবাইক উদ্ধার করা হয়েছে। তাদের আদালতে প্রেরন করা হয়েছে। অন্য আসামীদের আটকের চেষ্টা চলছে।