বীরগঞ্জে ইসলামী ব্যাংক শাখার উদ্দ্যোগে প্রীতি মিলনী ও ক্রিকেট খেলা

বীরগঞ্জে শনিবার বিকেলে শাখার ইসলামী ব্যাংক শাখার উদ্যোগে বীরগঞ্জ সরকারী কলেজ মাঠে প্রীতি মিলনী ও ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়েছে।
বীরগঞ্জ শাখার ( ব্রাঞ্চ একাদশ ও এজেন্ট একাদশ) কাহারোল এজেন্ট ব্যাংকিং কেন্দ্র, দশমাইল মোড় কেন্দ্র, কবিরাজ হাট কেন্দ্র, ঝাড়বাড়ি হাট কেন্দ্র ও মাহানপুর হাট কেন্দ্র খেলায় অংশ গ্রহন করেন। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বীরগঞ্জ শাখার একাদশ ৯ উইকেটে এজেন্ট একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে ।
ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান মোঃ ইসমাইল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীরগঞ্জ সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ তাইজুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মকবুল হোসেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড রানীশংকৈল শাখার প্রধান মোঃ শফিউল্লাহ, প্রভাষক মোঃ রোজনুজ্জামান রোকন, প্রভাষক মোঃ নজরুল ইসলাম খান ও প্রভাষক আল-মামুন।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক ব্যাংকিং কার্যক্রমের পাশাপাশি আর্থ-সামাজিক উন্নয়ন ও খেলাধুরায় ব্যাপক ভূমিকা রাখছে। ইসলামী ব্যাংক জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সবার ব্যাংক। ব্যাংকের বিভিন্ন কল্যাণ মূখী কার্যক্রমের মধ্যে খোলাধুলা একটি গুরুত্বপূর্ণ কার্যক্রম তারা ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।