গোলাপগঞ্জে বাংলাদেশ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান পরিষদের আহবায়ক কমিটি গঠন

গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জে বাংলাদেশ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান পরিষদের আহবায়ক কমিটি গঠন কওে হয়েছে। ২৭ ডিসেম্বর রবিবার সকাল ১০টায় উপজেলার ভাদেশ^র নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের হল রুমে ভাদেশ^র নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুনীল চন্দ্র দাশের সভাপতিত্বে কমিটি গঠন করা হয়।

সভায় আতহারিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আব্দুস শহীদকে আহবায়ক ও ড. সৈয়দ মকবুল হোসেন উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অসীম চন্দ্র পালকে সদস্য সচিব করে ১৫ সদস্য আহবায়ক কমিটি করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন,যুগ্নআহবায়ক পদে ভাদেশ্বর নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুনীল চন্দ্র দাশ, মুরাদিয়া ছবুরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রহমান, রানাপিং আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মুহি উদ্দিন জাকারিয়া চৌধুরী, সদস্য পদে সলিমা খানম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুস শহীদ, হাজী আব্দুল আহাদ উচ্চ বিদ্যালয় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আব্দুল কুদ্দুছ, গোলাপগঞ্জ জামেয়া ইসলামীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ তাজুল ইসলাম, দক্ষিণভাগ এস.ই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম মতিউল ইসলাম, সালাম মকবুল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃপাময় চন্দ্র চন্দ, মীরগঞ্জ দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ বকুল মিয়া, মুফজ্জিল আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিশি কান্ত দাস, পনাইরচক দ্বি- পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপন কুমার পাল, বাগিরঘাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিউর রহমান, পূর্ব রেঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম।