দুর্গাপুরে ৩০২ জন স্পন্সর শিশুদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন

নেত্রকোনার দুর্গাপুরে মধ্য ও দক্ষিন শিশু উন্নয়ন প্রকল্প ‘বিডি ৪০২ এর আওতায় ৩০২জন স্পন্সর শিশুদের মাঝে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সরঞ্জামাদি বিতরন করা হয়েছে। শুক্রবার সকাল ১০টায় দুর্গাপুর উপজেলার বিরিশিরি উৎরাইল বাজারে তাদের নিজস্ব দপ্তরে স্বাস্থ্য বিধি মেনে এ সহায়তা সামগ্রী বিতরন করা হয়।
সহায়তায় সামগ্রীর মধ্যে রয়েছে ১৪ কেজি চাল,১.৫ কেজি ডাল, ১/২লিটার তেল, ৪কেজি আলু, ১টি করে গাঁয়ে ২টি সাবান, ২টি মাস্ক ।
মধ্য ও দক্ষিন শিশু উন্নয়ন প্রকল্প গারো ব্যপ্টিষ্ট কনভেনশন (জিবিসি) এর বিরিশিরি মন্ডলী লোকাল সেন্টার কমিটির এলসিসি তও¦বধানে কম্প্যাশন ইন্টার্নেশনাল বাংলাদেশ এর সাথে স্পন্সরশীপ পরিচালিত হয়ে এই প্রকল্পটি।
খাদ্যসামগ্রী বিতরনকালে উপস্থিত ছিলেন ্উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন, লোকাল সেন্টার এল.সি.সি. কমিটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্লাস্টার স্নিগ্ধেন্দু বাউল, রেভাঃ স্টিফেন আশীষ রেমা, দুর্গাপুর পৌরসভা ৭নং ওয়ার্ড কাউন্সিলর বিপ্লব রেমা, বিরিশিরি ইউনিয়ন পরিষদ সদস্য বিমল চন্দ্র দেবনাথ, প্রকল্প ব্যবস্থাপক অনিন্দ্য ঘাগ্রা ও এল.সি.সি. এর সদস্যবৃন্ধ।
এ সময় ‘বিডি ৪০২’ প্রকল্পের কার্যক্রম সম্পর্কে কর্তৃপক্ষ সাংবাদিকদের জানায়, মধ্য ও দক্ষিন বাংলাদেশ শিশু উনয়ন প্রকল্প ‘বিডি ৪০২ মূলত কাজ করে আসছে শিশুদের মাঝে। তাদের শিক্ষা, স্বাস্থ্য, সামাজিক ও নৈতিক বিকাশ বা বৃদ্ধি করা মূলত এ প্রকল্পের কাজ।
বি:দ্র:-দুর্গাপুর-০৬ নামে ছবি দেওয়া হলো ।