পাবনার সাঁথিয়ায় ৭৫ বিঘার সোনাইবিল দখল মুক্ত’র দাবীতে মৎস্য জীবীদের সাংবাদিক সম্মেলন

পাবনার সাঁথিয়া উপজেলার নন্দনপুরে ৭৫ বিঘার সোনাইবিল সন্ত্রাসীদের থেকে দখল মুক্তর দাবীতে সাংবাদিক সম্মেলন করেছেন স্থানীয় ভুক্তভোগী মৎস্যজীবী সংগঠন। 
শনিবার দুপুরে পাবনার সাঁথিয়া উপজেলা  প্রেসক্লাবে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নন্দনপুর মৎস্যজীবী সমবায় সমিতির সভাপতি বাদল চন্দ্র হালদার। 
লিখিত বক্তব্যে বাদল চন্দ্র হালদার বলেন, স্থানীয় প্রভাবশালী শুভ মন্ডল এবং তার সহযোগীরা দীর্ঘদিন ধরে আমাদের সমিতির নামে লীজ নেয়া ৭৫ বিঘা জমির সোনাই বিল প্রভাব খাটিয়ে দখল করে জোরপূর্বক মাছ ধরে নিয়ে যায়। আমরা তাদের হাত থেকে বিল দখলমুক্ত করতে প্রশাসনের কাছে আবেদন করা হয়েছে। 
লীজ নেয়া কালিপদ হালদার সাংবাদিক সম্মেলনে জানান, আমার নামে নেয়া লীজকৃত বিলের সাথে উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম টুটুল বা তার কোন অনুসারীদের সম্পৃক্ততা নেই।
উপস্থিত মৎস্যজীবীরা বলেন, মিথ্যা তথ্যে কাউকে হয়রানী না করে প্রকৃত অপরাধীদের সনাক্ত করে উপযুক্ত শাস্তি ও বিচার দাবী করছি। তারা উপজেলা যুবলীগ সভাপতি আশরাফুল ইসলামকে ভুল তথ্যের উপরে বহিস্কারাদেশ প্রত্যাহারের দাবীও জানান। 
সাংবাদিক সম্মেলনে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আব্দুল লতিফসহ মৎস্যজীবী সংগঠনের সদস্য এবং বিভিন্ন গণমাধ্যমকর্মিরা উপস্থিত ছিলেন।