কথা,কবিতা আর স্মৃতিচারণে নিত্যানন্দ গোস্বামী নয়নকে শ্রদ্ধা জানালো দুর্গাপুরবাসী

দুর্গাপুরের আলোকিত মানুষ, মানবকল্যাণকামী অনাথালয়ের প্রতিষ্ঠাতা নিত্যানন্দ গোস্বামী নয়নকে স্মরণ করলো দুর্গাপুরবাসী। সোমবার সন্ধ্যায় উনার স্মরণে নাগরিক শোকসভা ও স্মৃতিচারণ অনুষ্ঠান আয়োজিত হয় দুর্গাপুরের কুমার দীজেন্দ্র পাবলিক লাইব্রেরিতে। দুর্গাপুর সাহিত্য সমাজ আয়োজিত এ অনুষ্ঠানের শুরুতে তার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে এক মিনিট নীরবতা পালন করা হয়।
এতে উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে আলোচকরা এই গুণী মানুষের জীবন ও কর্মের নানা দিক তুলে ধরেন। পাশাপাশি তাকে নিয়ে রচিত কবিতা পাঠ করা হয়। তার প্রতিষ্ঠিত অনাথালয় যেন সুচারুরুপে পরিচালিত হয় সেজন্য নানা পেশাজীবী মানুষদের এগিয়ে আসার আহ্বান জানান উপস্থিত সকলে ।
অনুষ্ঠানে আলোচনা করেন উপজেলা সুজন সভাপতি অজয় সাহা, প্রধান শিক্ষক এ কে এম ইয়াহিয়া, নিত্যানন্দ গোস্বামীর সহধর্মনী নিশা দেবী, অগ্রনী ব্যাংক ব্যবস্থাপক কবি সাজ্জাদ খান,কবি লোকান্ত শাওন,অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার, ডা: মোঃ কামরুল ইসলাম, উপজেলা সুজন সাধারন সম্পাদক নুরুল ইসলাম, শিক্ষক হরেন্দ্র চন্দ্র ঘোষ,কবি আবুল বাশার,বিদ্যুৎ সরকার,সাংবাদিক ও কবি জামাল তালুকদার,কবি সজীম শাইন,সুফল দেবনাথ,রণ রুদ্র সহ অন্যান্য অতিথিবৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দুর্গাপুর সাহিত্য সমাজের সভাপতি নাজমুল হুদা সারোয়ার। অনুষ্ঠান পরিচালনা করেন মামুন রণবীর। অনুষ্ঠান সমন্বয়ে ছিলেন মাসুদ রানা।