পাবনায় ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

পাবনা প্রতিনিধি:
পাবনার সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন মিয়ার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে। মঙ্গলবার সকালে পাবনা-নগরবাড়ি মহাসড়কের আহম্মদপুর আওয়ামীলীগের অফিসের সামনে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আহম্মদপুর পরিষদের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে উপস্থিত নেতা কর্মীরা ব্যানারে সন্ত্রাসী বারেক ও তারেক বাহিনীর দ্রৃত গ্রেফতারের দাবি জানান। আহম্মদপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্মসম্পাদক রাসেল পারভেজ বাবুর পরিচালনায় এক সংক্ষিপ্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন আহম্মদপুর ইঅউনিয়নের আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য শামসুর রহমান, সহসভাপতি আব্দুর রশিদ, সাংগঠনিক সম্পাদক নাজিমুদ্দিন, যুবলীগের সভাপতি শামসুর রহমান প্রমূখ।
বক্তারা বলেন ইতো পূর্বে আরও আওয়ামীলীগ নেতাদের উপর সন্ত্রাসী হামলা হলেও স্থানীয় সাংসদ তাদের খোঁজ খবর নেয়নি বলে দাবি করেন। তারা বলেন দলের মধ্যে কোন্দল থাকায় প্রায় হামলার ঘটনা ঘটছে। তারা দলীয় কোন্দল বন্ধ করে দলীয় শৃংখলা ফিয়ে আনার আহ্বান জানিয়ে চেয়ারম্যান কামাল হোসেন মিয়ার উপর সন্ত্রাসী হামলাকারীদের গ্রেফরারের জোড় দাবি রাখেন।
মানববন্ধনের পরে সন্ত্রাসীদের বিরুদ্ধে ছাত্রলীগ ও যুবলীগ একটি বিক্ষোভ মিছিল বের করে।
উল্লেখ্য: সোমবার সকাল পনে দশ ঘটিকার সময় আহম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন মিয়া পরিষদে প্রবেশ মাত্রই সন্ত্রাসীরা তার উপর হামলা চালায়। হামলাকারীরা তাকে লোহার রড় ও হাতুড়ী দিয়ে পিটিয়ে আহত করে পালিয়ে যায়। স্থানীয়রা চেয়ারম্যানকে উদ্ধার করে প্রথমে পাবনা ও পরে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।