ঈশ্বরদীতে আগুনে পুড়ে যাওয়া পরিবারের পাশে দাঁড়ালেন মিসেস্ কামরুন্নাহার শরীফ

ঈশ্বরদীতে আগুনে পুড়ে সর্বস্বহারা পরিবারের পাশে দাঁড়ালেন প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের সহধর্মিনী ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিসেস্ কামরুন্নাহার শরীফ। বৃহষ্পতিবার সন্ধ্যায় তাঁর পুত্র সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশ আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য উপ-কমিটির সাবেক সদস্য সাকিবুর রহমান শরীফ কনক মায়ের পক্ষ হতে সর্বস্বহারা আনারুল ইসলামের বাড়িতে যেয়ে সমবেদনা জানিয়েছেন। এসময় তিনি নগদ ৫০ হাজার টাকা ও ঘরবাড়ি মেরামতের জন্য যাবতীয় টিন ও সিমেন্ট দিয়ে এই পরিবারকে সহযোগিতা করেন। মিসেস্ শরীফের এই মহানুভবতার জন্য দাশুড়িয়া ইউপি’র সুলতানপুর এলাকার হাজারীপাড়া গ্রামের আনারুল ইসলামের পরিবারসহ স্থানীয় গ্রামবাসীরা কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
প্রসঙ্গত: গত ১৮ই জুন গভীর রাতে দাশুড়িয়ার সুলতানপুর হাজারীপাড়াস্থ মৃত ইয়াছিন প্রামানিকের পুত্র আনারুল ইসলামের বাড়ি ও মুদি দোকানঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় নগদ দেড় লাখ টাকা, সোনা ও  রুপার অলংকার এবং আসবাবপত্রসহ প্রায় ২৫-৩০ লাখ টাকার মালামাল ক্ষতিগ্রস্থ হলে পরিবারটি নিঃস্ব হয়ে যায়। মাথা গোজার ঠাঁইটুকু হারিয়ে পাগলপ্রায় এই পরিবারটির পাশে এসে দাঁড়ালেন প্রয়াত সাবেক ভূমিমন্ত্রীর সহধর্মীনি  কামরুন্নাহার শরীফ।
এছাড়াও করোনাকালীন সময়ে কামরুন্নাহার শরীফের ব্যক্তিগত অর্থায়নে ঈশ্বরদী ও আটঘরিয়ায় জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে হতদরিদ্র ও নিম্ন আয়ের প্রায় ২৫ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন