সাংবাদিকের উপরে হামলার ঘটনায় তাড়াশ উপজেলা প্রেসক্লাবে প্রতিবাদ সভা

সিরাজগঞ্জে সাংবাদিকের উপর হামলার ও মারপিটের প্রতিবাদে তাড়াশ উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে প্রতিবাদ সভা করা হয়েছে। বুধবার সকালে উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে সংগঠনটির সভাপতি আলহাজ্ব গোলাম রাব্বানী’র সভাপতিত্বে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এ প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সহ -সভাপতি ও দৈনিক সকালের সময়ের তাড়াশ প্রতিনিধি মহসীন আলী, সাধারণ সম্পাদক ও দৈনিক দেশেরকন্ঠের তাড়াশ প্রতিনিধি শাহিনুর রহমান শাহিন, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক মানবকণ্ঠের ও আনন্দ টিভি’র চলনবিল প্রতিনিধি সোহেল রানা সোহাগ সহ সংগঠনের সকল সদস্যবৃন্দ ।
প্রতিবাদ সভায় বক্তারা সাংবাদিকদের উপর হামলাকারীদের অতিবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবি জানান। এ ব্যাপারে তাড়াশ উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গোলাম রাব্বানী সুর্য তীব্র ক্ষোভ জানিয়ে বলেন, এভাবে যদি সাংবাদিকদের উপর হামলা অত্যাচার করা হয় তাহলে সাংবাদিকরা দেশের উন্নয়নের কোন কিছুতেই অংশগ্রহন করবে না। সরকারের উন্নয়নমুলক কর্মকান্ডতে আমরা কোন রকম সংবাদ প্রকাশ ও প্রচারনা করবো না। আমাদের জীবনের নিরাপত্তা যদি না থাকে তাহলে আমরা কি ভাবে কাজ করবো। তাই কর্তৃপক্ষের নিকট এই হামলাকারীদের অতিবিলম্বে আটক করে শাস্তির দাবি জানাচ্ছি।
উল্লেখ্য: গত মঙ্গলবার (৩০ জুন) বিকেলে ডিবিসি নিউজের সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি
রিফাত রহমান ও চ্যানেল আইয়ের ক্যামেরা পার্সন আশরাফুল ইসলাম সদর উপজেলার শালুয়াভিটা হাটে কোরবানির পশুর হাটের সংবাদ সংগ্রহ করতে গেলে হেলাল, খলিলুর রহমান, সেরাজুল, মিজান, ইসমাইলসহ ইজারাদারের প্রায় ১৫/১৬ জন লোকজন তাদের উপর হামলা চালায় ও মারপিট
করে। এ সময় সাংবাদিকদের সাথে থাকা ক্যামেরা ও মোবাইল ভাংচুর করে । এ বিষয়ে সদর থানায় মামলা করা হয়েছে