শার্শায় মাদক ক্রেতা-বিক্রেতা মারামারি শিশু আহত, আটক -১

ইয়ানূর রহমান : যশোরের শার্শায় মাদক কেনা বেচাকে কেন্দ্র করে মারামারির ঘটনায় বিক্রেতার শিশু পুত্র গুরুতর আহত। পুলিশ ঐ এলাকায় অভিযান চালিয়ে মাদকসেবী মুন্না (২৫) কে আটক করেছে।

ঘটনার বিবরনে জানা যায়, সোমবার দুপুরে শার্শার যাদবপুর (ডকের বাগান) গ্রামে মৃত আখের আলীর ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী মোয়াজ্জেম মোড়ল, জুলফিকার আলী জুলু। তাদের সাথে একই এলাকার মৃত আজিজ মোল্লার ছেলে মাদকসেবী মুন্না এর মধ্যে মাদক কেনা-বেচাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে।

এ সময় মুন্না জুলুকে হাসুয়া দিয়ে কোপ মারতে গেলে উক্ত কোপ পাশে থাকা জুলফিকার আলী জুলুর ৪ বছরের শিশু পুত্র শাহরিয়ার এর কপালের ডান পাশে লেগে গুরুত্বর জখম হয়। তাকে তাৎক্ষনিক চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য শাহরিয়ারকে ঢাকায় রেফার্ড করেন। শিশুটির অবস্থা আশঙ্কা জনক বলে চিকিৎসক জানান।

শার্শা থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান বলেন, ঘটনা শোনার পর পুলিশ তাৎক্ষনিক অভিযান মুন্নাকে আটক করা হয় এবং ঘটনা সময় ব্যবহৃত ধারালো অস্ত্রটি (হাসুয়া) উদ্ধার করা হয়েছে। এ ব্যপারে আটককৃতের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। এলাকার আইন শৃংখলা স্বাভাবিক রয়েছে।