নাটোরে স্বেচ্ছাসেবক লীগ নেতা আহমেদ সেলিমের কর্মহীনদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা অব্যাহত

নাটোর প্রতিনিধি
করোনা সংকট শুরু হওয়ার পর থেকেই একায় কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে  এবং নিম্ন মধ্যবিত্ত পরিবারের বাসার দরজায় চুপিসারে খাদ্য সামগ্রী রেখে চিরকুটে লিখে আপনার জন্য উপহার । এটা ত্রান ও নায় । দানও নয় । সুতারাং উপহার হিসেবে গ্রহণ করলে কৃতঞ্জ থাকবো । কে বা কারা খাদ্য সহায়তা দিচ্ছে উপকারভোগীদের কাছে তা ছিল রহস্য । অবশেষে জানা গেল নিজের নাম পরিচয় গোপন করে নিরবে নিভৃতে খাদ্য সহায়তা দেয়া সেই মানবতাবাদী তরুণ সমাজসেবকের নাম । প্রচারবিমূখ সেই তরুণ হলেন নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আহমেদ সেলিম। করোনা সংকটকালে গত এক মাসে ৩০০ পরিবারকে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সহায়তা দিয়েছেন। যা এখনো অব্যাহত আছে ।একই সাথে জেলা আওয়ামী লীগকে দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণের জন্য ৩০০ কেজি চাল ও ২০০ কেজি ডাল দিয়েছেন। এছাড়া সারা বছরই দুঃস্থ ও অসহায় মানুষদের নীরবে সাহায্য করেন আহম্মেদ সেলিম ।
আকরাম হোসেন নামে এক ব্যবসায়ী জানান, আহম্মেদ সেলিম রাতের আধারে  দরিদ্র ব্যক্তিদের খাদ্য সহায়তা দিয়ে চলেছেন তিনি । করোনা সংকটের এই সময়ে প্রতিদিনরাতেই তিনি কর্মহীন মানুষের দোড়গোড়ায় পৌচ্ছে দিচ্ছেন খাদ্য সামগ্রী । যা সত্যিই প্রশাংসার দাবী রাখে । এই সংকটে সেলিমের মতো সবাইকে মানবতার সেবায় এগিয়ে আসা উচিত ।
আহমেদ সেলিম বলেন, ‘দেশের খেটে খাওয়া মানুষদের এখন চরম দুঃসময় চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের দুঃস্থ ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণ প্রদান অব্যাহত রেখেছেন। তিনি দলীয় নেতাকর্মীদের মানুষের পাশে দাঁড়াতে আহ্বান জানিয়েছেন। এই আহ্বানে সাড়া দিয়ে সাধ্যমতো মানুষের পাশে দাঁড়িয়েছি। মানুষের জন্য রাজনীতি করি। তাই মানুষের সেবায় আমাকে সবসময় পাওয়া যাবে।