কলমাকান্দায় স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা দিতে যুগান্তর স্বজন সমাবেশের পিপিই বিতরণ

নেত্রকোনার কলমাকান্দায় স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা দিতে যুগান্তর স্বজন সমাবেশ, উপজেলা শাখার উদ্যোগে পিপিই বিতরণ করা হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদ কার্যালয়ে পরিবার পরিকল্পনা বিভাগের উপজেলায় কর্মরত কমিউনিটি দক্ষ প্রসবকারীদের (সিএসবিএ) জন্য উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বিজয় প্রকাশ বিশ্বাসের হাতে এ পিপিই তুলে দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল খালেক তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহেল রানা, উপজেলা যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি প্রণয় কুমার তালুকদার, সম্পাদক ডা. অলক কুমার সিংহ, উপদেষ্টা ও যুগান্তর প্রতিনিধি প্রান্ত সাহা বিভাস।
উপজেলা যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি প্রণয় কুমার তালুকদার বলেন, উপজেলায় কমিউনিটি দক্ষ প্রসবকারীরা প্রসব পূর্ব সেবা, প্রসব সেবা, প্রসব পরবর্তী সেবা ও নবজাতকের পরিচর্যার সাথে সরাসরি যুক্ত থাকায় তাদের মধ্যে এই পিপিই বিতরণ করা হয়। তিনি আরও বলেন, উপজেলার বিভিন্ন এলাকায় সামাজিক দুরত্ব বজায় রেখে সাধারণ মানুষের মধ্যে মাস্ক ও সচেতনতা বৃদ্ধির লক্ষে লিফলেট বিতরণ অব্যাহত আছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি মো. সোহেল রানা যুগান্তর স্বজন সমাবেশের এ ধরণের কার্যক্রমকে সাধুবাদ জানিয়ে বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে স্বজন সমাবেশের মত দেশের সবকটি সামাজিক সাংস্কৃতিক সংগঠন এগিয়ে আসলে করোনা পরিস্থিতি খুব সহজে মোকাবেলা করা সম্ভব হবে।