তাড়াইলে খাদ্যবান্ধব কর্মসূচির চাল কালো বাজারে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সহ আটক ২জন

কি‌শোরগ‌ঞ্জের তাড়াইল ঊপজেলার সরকা‌রের খাদ্যবান্ধব কর্মসূচির চাল কালোবাজারে বিক্রির অভিযোগে দিকদাইর ইউনিয়‌নের ডিলার ও ইউনিয়ন আওয়ামী লী‌গের সভাপ‌তি গোলাম মোস্তফা সহ ২ জন‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ।


বৃহস্প‌তিবার ৯ এপ্রিল সকা‌লে দিকদাইর ইউনিয়‌নের বরুহা গ্রাম থে‌কে এক‌টি পিকআপ ভ‌র্তি ১০ টাকা কে‌জির ৬০ বস্তা চাল ও ৯০টি সরকারী চাঊলের খালি বস্তাসহ তা‌দের আটক করা হয়। এ ঘটনার পর ওই ডিলা‌রের গুদাম উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা সিলগালা ক‌রে দি‌য়ে‌ছেন ।

তাড়াইল থানা পু‌লি‌শের ওসি মো. মু‌জিবুর রহমান ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রে‌ জানান, কা‌লোবাজা‌রে চালগু‌লো বি‌ক্রি করা হ‌য়ে‌ছে এমন অ‌ভি‌যো‌গে ডিলারসহ ২ জন‌কে আটক করা হ‌য়‌। ত‌বে আটক ব্যক্তিদের দা‌বি ১০ টাকা কে‌জি দ‌রে কেনার পর ক্রেতারা চালগু‌লো বেপা‌রি‌দের কা‌ছে বে‌শি দা‌মে বি‌ক্রি ক‌রে দেয়।এ ব্যাপা‌রে তদ‌ন্তে পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হ‌বে।


তাড়াইল উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মো.তা‌রেক মাহমুদ জানান, কা‌লোবাজা‌রে চালগু‌লো বি‌ক্রি করা হ‌য়ে‌ছে কিনা সে‌টি যাচাই ক‌রে দেখ‌তে উপ‌জেলা খাদ্য কর্মকর্তা‌কে প্রধান ক‌রে এক‌টি ক‌মি‌টি গঠন করা হ‌য়ে‌ছে। ২৪ ঘণ্টার মধ্যে ক‌মি‌টি‌কে তদন্ত ক‌রে রি‌পোর্ট দি‌তে বলা হ‌য়ে‌ছে।