“ময়নার চর” টেলি ছায়াছবির গানে কন্ঠ দিলেন আনজুম বৃষ্টি

প্রখ্যাত নাট্যকার আব্দুল হাই দূর্বার এর জনপ্রিয় নাটক “ময়নার চর” এর ৯০ ভাগ শ্যুটিং মাদারীপুরে শিবচরের পদ্মার পাড়ে টানা ১ মাস ১৮ দিন শ্যুটিং সম্পন্ন হয়েছে। কিছু গানের দৃশ্যায়ন বাকি আছে। খুব শীঘ্রই গানের দৃশ্যগুলোর শ্যুটিং হবে বলে নির্মাতা জানিয়েছেন।
অভিনয় করেছেন প্রখ্যাত অভিনেতা শফিক খান দিলু, জনপ্রিয় তারকা জিদান, তানিয়া রীতু ও সানিতা এছাড়াও আরো জনপ্রিয় অভিনেত্রী অভিনেতা রয়েছেন এ টেলি ছায়া ছবিতে।
ময়নার চর এর চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করেছেন “ম চঞ্চল মাহমুদ”। এই টেলি ছায়াছবিটির প্রযোজনায় রয়েছে “ফ্রেম আউট এন্টারটেইনমেন্ট “। আনজুম বৃষ্টি জানান, সংগীত শিল্পী হিসেবে আমি একটি গানে কন্ঠ দিতে পেরে সম্মানিত নির্মাতার কাছে চির কৃতজ্ঞ। ২০ ফেব্রুয়ারী এই ছায়াছবির তিনটি গানের একটি ডুয়েট গানে কন্ঠ দিলাম এস মামুন ভাইয়ের সাথে পঞ্চম রেকর্ডিং স্টুডিও তে। আরো শিল্পীরা রয়েছেন, সংগীতা এবং বিশিষ্ট জনপ্রিয় শিল্পী চন্দনা। গানের কথা লিখেছেন গীতিকবি ন, ম, জাহাঙ্গীর ও সুজন আহমেদ এবং ম, চঞ্চল মাহমুদ । সুর সংগীত পরিচালনা করেছেন ম, চঞ্চল মাহমুদ। তিনি একসময়ের একজন জনপ্রিয় সংগীত পরিচালক এবং নির্মাতা। তার কাজকে সম্মান জানাই। তিনি অত্যন্ত গুনী একজন মানুষ। তার কাজকে এগিয়ে নেয়ার দায়িত্ব আমাদের সকলের। তিনি বর্তমানে অসুস্থ। এই অভিমানী মানুষটিকে বাঁচিয়ে রাখলে আমাদের দেশ অনেক উপকৃত হবে।