পুলিশেরা আওয়ামীলীগের এমপিদেরকে স্যালুট দেয় না , আওয়ামীলীগের এমপিরায় পুলিশকে স্যালুট দেয় —-বাদশা

সোমবার বিকেলে বগুড়া সদরের শেখেরকোলা ইউনিয়নের ওয়ার্ড কমিটি গঠন উপলক্ষে কর্মী সভা অনুষ্ঠিত হয়।
ইউনিয়ন বিএনপির আহবায়ক রশিদুল ইসলাম মৃধার সভাপতিত্বে উক্ত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ¦ রেজাউল করিম বাদশা। তিনি বলেন, গণতন্ত্র পূনঃ উদ্ধারের জন্য সকল ভোটের সময় ভোট কেন্দ্র পাহারা দিয়ে বিএনপির বিজয় নিশ্চিত করতে হবে। বর্তমান বাংলাদেশের আইন পুলিশ দ্বারা নিয়ন্ত্রিত। পুলিশেরা আওয়ামীলীগের কোন এমপিদেরকে স্যালুট দেয় না , আওয়ামীলীগের এমপিরায় পুলিশকে স্যালুট দেয় এই হলো বর্তমানের গনতন্ত্র।
বিশেষ অতিথি হিসেবে বত্তব্যে সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা বলেন, আওয়ামীলীগকে হঠাতে হলে কমর খারা করতে হবে। বিএনপির কর্মীদেরকে গুলি করলে গুলি লাগবে না, কারণ আল্লাহ আমাদের সঙ্গে আছেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি মাফতুন আহম্মেদ খান রুবেল, উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব এ্যাডঃ সোলায়মান আলী, নামুজা ইউপি চেয়ারম্যান এস এম রাসেল মামুন, এ্যাড. সৈয়দ জহুরুল আলম, উপজেলা মহিলা দলের সভানেত্রী নাজমা আকতার, বিএনপি নেতা আঃ হান্নান, দুলাল হোসেন,ছামছুল হক, কেতন, নাছিম, রাকিব হোসেন, ।অনুষ্ঠান পরিচালনা করেন বিএনপি নেতা ইউপি সদস্য ফেরদৌস আলম। কর্মী সভা শেষে ৫১ সদস্য বিশিষ্ট ২,৩, ৪ ও ৫ নং ওয়ার্ড কমিটির গঠন করা হয়। বাকী ওয়ার্ড গুলো পর্ষায়ক্রমে গঠন করা হবে বলে গোষনা দেওয়া হয়।