রাসেলের আগে কেউ আমাগো খবর নিত না!

পাঁচ বছর আগেও শীতে গরম কাপড়ের অভাবে জড়োসড়ো হয়ে থাকতাম। দিনের বেলায় কুয়াশা পড়লে বাইরে যাইয়া কাম করতে পারতাম না। বাড়ির অন্যদেরও টাহারা অভাবে শীতের কাপড় কিনে দিতে পারি নাই। সবাই একলগে শীতে কষ্ট ভোগ করছি। কিন্তু রাসেল মেয়র হওয়ার পর থেকে সে কষ্ট আমাগো চলে গেছে। এখন শীত আইলেই রাসেল আমাগরে খোঁজখবর নেয়। আমাগো শীতের কম্বল ও কাপড় দেয়। রাসেল মেয়র হওয়ার আগে কেউ এভাবে আমাদের খবর নেয় নাই। আল্লাহ রাসেলের মঙ্গল করুক। সে যতদিন বাইচা থাকে আমাদের যেন এভাবে দিয়ে যায়। বৃহস্পতিবার ভাঙ্গুড়া পৌরসভায় শীতবস্ত্র নিতে এসে এভাবেই আবেগে কথাগুলো বলেন মহিউদ্দিন নামে এক হতদরিদ্র বৃদ্ধ।
এদিন সহস্রাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। ভাঙ্গুড়া পৌরসভার উদ্যোগে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেল বৃহস্পতিবার দুপুরে পৌর কার্যালয়ে এই শীতবস্ত্র বিতরণ করেন।
এসময়  আরও উপস্থিত ছিলেন ভাঙ্গুড়া উপজেলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক রমজান আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হাসান আরিফ সহ পৌরসভার কাউন্সিলররা।