পাবনা’য় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

বর্ণাঢ্য আয়োজনে পাবনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। বৃহস্পতিবার (০২’জানুয়ারী) সকাল ১০টায় জেলা পরিষদের সামনে নবনির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

জাতীয় সঙ্গীত পরিবেশন, জাতীয় পতাকা উত্তোলন, পায়রা অবমুক্ত করন, এবং বেলুন উড়িয়ে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলেন আগত অতিথিবৃন্দ। এরপর একটি র‌্যালি জেলা প্রশাসনের সামনের সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদের রশিদহলে আলোচনা সভায় অংশ গ্রহন করে।

পাবনা’র জেলা প্রশাসক কবীর মাহমুদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির বক্তব্য দেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল। তিনি বলেন দেশকে মাদকমুক্ত করতে এবং শিক্ষার্থী ও তরুণ সমাজকে দেশের উন্নয়ন কাজে অবদান রাখতে মাদকদ্রব্য নিয়ন্ত্রনের বিকল্প নেই।

স্বাধীন মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান, পাবনা’র অতিরিক্ত পুলিশ সুপার শামীমা আক্তার, বীর মুক্তযোদ্ধা চন্দন কুমার চক্রবর্তী। স্বাগত বক্তব্য দেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পাবনা কার্যালয়ের উপ-পরিচালক পারভীন আখতার। এ সময় উপস্থিত ছিলেন পাবনার জেল সুপার মো. ফারুক হোসেন, ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স পাবনার সহকারি পরিচালক দুলাল মিয়া, ব্যবসায়ী ও সমাজ সেবক মাহবুব-উল-আলম মুকুল, এ্যাড. কাণিজ ফাতেমা পুতুল, কনজুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক ও এশিয়ান টিভির জেলা প্রতিনিধি শফিক আল কামাল, মাছারাঙ্গা টিভির জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম রিজু প্রমুখ।