পাবনার আটঘরিয়ায় সড়ক দূর্ঘটনায় বাবাসহ একই পরিবারের ৩ জন নিহত ঃ আহত ৪

পাবনার আটঘরিয়ায় ইঞ্জিন চালিত করিমন ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ২ জন নিহত ৪ জন আহত হয়েছে। একইদিন হাসপাতালে সন্তান প্রসবের পর মেয়ের মৃত্যু হয়েছে। আহতদের মধ্যে কুতুব উদ্দিন ও অটো ড্রাইভার মুছাদ হোসেনকে আশংকাজনক অবস্থায় পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার সকালে টেবুনিয়া-চাটমোহর সড়কের আটঘরিয়া পৌরসভার জালালের ঢাল নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন চাটমোহর উপজেলার মুলগ্রাম ইউনিয়নের ক্ষতবাড়ী পশ্চিমপাড়া গ্রামের চাঁদ আলীর ছেলে মাহাতাব উদ্দিন (৭০) এবং তার জামাতা একই গ্রামের গোলাপিয়ার ছেলে আবুল বাশার (৪৫)।

প্রত্যাক্ষদর্শী ও পরিবারের সদস্য মো. রাশেদুল ইসলাম জানান, ঐদিন সকালে একটি অটো রিক্সা নিয়ে মাহাতাব উদ্দিন ও তার পরিবারের সদস্যরা পাবনা জালাল মেমোরিয়াল হাসপাতালে সন্তান প্রসুতি কণ্যা রোকসানাকে দেখার জন্য বের হয়। টেবুনিয়া-চাটমোহর সড়কের আটঘরিয়া পৌরসভার জালালের ঢাল নামক স্থানে পৌছালে ইঞ্জিন চালিত করিমন ও অটোরিক্রার মুখোমুখি সংঘর্ষ হলে আহতদের আটঘরিয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্রে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে পাবনা সদর হাসপাতালে নেওয়ার পথে মাহাতাব উদ্দিন নিহত হয় এবং আবুল বাশারকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনিও নিহত হন।

এদিকে, সন্তান প্রসুতি কণ্যা রোকসানা খাতুন সন্তান প্রসবের পর শনিবার সকালেই হাসপাতালে নিহত হয়। একইদিনে একটি পরিবারে ৩ জনের মৃত্যুতে পরিবারে এবং এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।