দুর্গাপুরের প্রিয় শিক্ষক অরুন কান্তি চন্দ আর নেই

জেলার দুর্গাপুর পৌরসভার ৪ নং ওর্য়াডের মোক্তারপাড়ার স্থায়ী বাসিন্দা বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সম্মানিত সদস্য, রানীখং উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক বাবু অরুন কান্তি চন্দ বুধবার রাত ১০.২০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় ভারতের ভেলুর সি এম এইচ হাসপাতালে দুরারোগ্য ব্যধিতে মৃত্যুবরন করেন ।
মৃত্যকালে স্ত্রী, এক কন্যা, দুই ভাই সহ অসংখ্য আত্মীয়স্বজন ,গুনগ্রাহী ও ছাত্র-ছাত্রী রেখে গেছেন । তাঁর মরদেহ শুত্রæবার সন্ধ্যায় দুর্গাপুরে আসার সাথে সাথেই
হাজার হাজার ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী তাঁর বাসায় ভিড় জমায় পরে মোক্তারপাড়া
মাঠে বিশাল প্যান্ডেল করে মরদেহ রাখা হয় । তাঁকে সর্বশ্রেনীর মানুষ ফুলেল শ্রদ্ধা জানিয়ে স্মৃতিচারন করা হয় । রাত ৮ টায় স্থানীয় পৌর শশ্মান ঘাটে তাঁর অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠিত হয় । এই গুনী শিক্ষকের মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রেমন্ড আরেং , দুর্গাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস ঝুমা তালুকদার , পৌর মেয়র হাজী মাও: আব্দুল সালাম, জেলা পরিষদ সদস্য মো: শফিকুল ইসলাম ,পূজা উদযাপন পরিষদের আহŸায়ক এড.মানেশ চন্দ্র সাহা , আওয়ামীলীগের সহ সভাপতি বাবু স্বপন সান্যাল, প্রধান শিক্ষক এ কে এম ইয়াহিয়া,প্যানেল মেয়র শীতল চন্দ্র সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি, কলমাকান্দা উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন ।