ঈশ্বরদীতে কমিউনিটি পুলিশিং ডে পালিত

‘পুলিশের সঙ্গে কাজ করি ,মাদক-জঙ্গি সন্ত্রাসমুক্ত দেশ গড়ি’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে শনিবার সকালে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে ঈশ্বরদীতে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে। দিনটি পালন উপলক্ষে থানা পুলিশের পক্ষ থেকে উপজেলা পরিষদের হল রুমে আলোচনা সভা,থানার হল রুমে কেক কাটা ও শহরে র‌্যালি বের করা হয়।

এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নেন ঈশ্বরদী উপজেলা চেয়্রাম্যান নুরুজ্জামান বিশ্বাস। আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার শিহাব রায়হান,অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক, আওয়ামীলীগ নেতা নায়েব আলী বিশ্বাস বক্তব্য দেন।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুর্কি সভাপতিত্বে অন্যদের মধ্যে আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল,প্রেসক্লাবের সভাপতি স্বপন কুন্ডু ও সাবেক সভাপতি এসএম রাজা,উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম,ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান শরীফ,এমদাদুল হক রানা,বকুল সরদার ও বাবলু মালিথা ও এসআই বিকাশ চন্দ্রসহ সুধিবৃন্দ বক্তব্য দেন।

সভায় বাল্য বিয়ে বন্ধ, মাদক-জঙ্গি সন্ত্রাসমুক্ত দেশ গড়া,ফেসবুক হেকিং ও ভূঁয়া আইডিতে রাষ্ট্র বিরোধী মন্তব্য না লেখাসহ নানা গুরুত্বপূর্ণ বিষয়ের উপর গুরুত্বারোপ করে বক্তব্য দেওয়া হয়। এর আগে শহরে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।