পাবনার আটঘরিয়ায় আবারও ডাকাত দলের হানা, এলাকাবাসির মধ্যে আতঙ্ক

স্টাফ রিপোর্টার
পাবনার আটঘরিয়া উপজেলায় দুইদিনের ব্যবধানে আবারও ডাকাত দল হানা দিয়েছে। এই ডাকাত দলের হানায় উপজেরার বিভিন্ন গ্রামের মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

এলাকাবাসী সূত্রে জানাযায়, গত বুধবার দিনগত রাত ১ টার দিকে উপজেলার দেবোত্তর ইউনিয়নের গোড়রী গ্রামের পঙ্কজ চৌধুরি, বিজয় কুমার সাহা, ফুরকান আলীর বাড়িতে ১০-১২ জনের মুখোশধারী একদল ডাকাত পিস্তল এবং দেশীয় অস্ত্রসহ বাড়িতে প্রবেশ কারর চেষ্টা করে। এসময় বাড়ি এবং এলাকার লোকজন ঐক্যবদ্ধহয়ে চিৎকার করলে ডাকাতদল পালিয়ে যায়।

উল্লেখ্য, সোমবার রাত সাড়ে বারোটা দিকে ১০-১৫ জনের একটি মূখোশধারী ডাকাত দল উপজেলার রামনগর সাইদুল ইসলাম, শ্রীকান্তপুর গ্রামের রিয়াজুল ইসলাম, পুস্তিগাছা মোজাহার আলী, পাঞ্জাব নগর গ্রামের শামসুল হক, জুমাইখিরি গ্রামের জহুরুল হক মোহরীর বাড়ীর গেইট ও জানালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে গৃহকর্তাদেরকে অস্ত্রের মূখে জিম্মি করে নগদ ২ লাখ ৫০ হাজার, ফ্রিজ, কম্বল, স্বার্ণালংকার, ১০ লাক্ষাধীক টাকার মালামাল ডাকাতি করে ট্রাক যোগে নিয়ে যায়।

এদিকে, উপজেলার বিভিন্ন গ্রামে অস্ত্রধারী ডাকাত দলের বিচরণ ও ডাকাতির ঘটনায় সাধারণ মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে। এলাকার সাধারণ মানুষের দাবী পুলিশী পাহারা বা টহল যোরদার করে এইসব ডাকাত দলেকে গ্রেফতার করতে হবে। নাইলে যে কোন সময় বড়ধরনের দূর্ঘটনা ঘটতে পারে।