গরু ব্যবসায়ীর সোয়া দুই লাখ টাকা ছিনতাই, তিনজন আটক

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধিপাবনার ভাঙ্গুড়ায় গরু ব্যবসায়ী আব্দুল মোমেন নামে এক ব্যক্তিকে মারধর করে সোয়া দুই লাখ টাকা ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাত সাড়ে সাতটার সময় উপজেলার চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আব্দুল মোমেন পার্শ্ববর্তী চাটমোহর উপজেলার টেঙ্গরজানি গ্রামের বাসিন্দা। এ ঘটনায় আব্দুল মোমেনের অভিযোগের প্রেক্ষিতে ভাঙ্গুড়া থানা পুলিশ তিনজনকে আটক করে। আটক ব্যক্তিরা হল ভাঙ্গুড়া উপজেলার পাটুলীপাড়া গ্রামের শাজাহান, চরপাড়া গ্রামের আব্দুল মতিন ও কাশিপুর গ্রামের শাহ আলম। অভিযুক্ত তিন ব্যক্তিও গরু ব্যবসায়ী।
অভিযোগ থেকে জানা যায়, গরু ব্যবসায়ী আব্দুল মোমেন ভাঙ্গুড়া উপজেলার চরভাঙ্গুড়া গ্রামে একটি গরুর দাম নির্ধারণ করে ১০ হাজার টাকা বায়না দিয়ে টেঙ্গরজানি ফিরছিল। এসময় তার কাছে আরও দুই লাখ ২৫ হাজার টাকা ছিল বলে তার দাবি। বাড়ি ফেরার পথে ভাঙ্গুড়া উপজেলার চরপাড়া গ্রামের সড়কের একটি ফাঁকা জায়গায় পৌঁছালে  রাত সাড়ে সাতটার দিকে আগে থেকে ওঁৎ পেতে থাকা শাজাহান, মতিন ও শাহ আলম মোমেনের পথরোধ করে টাকা কেড়ে নেয়ার চেষ্টা করে। এসময় বাধা দিলে মোমেনকে মারধরে আহত করে টাকা কেড়ে নিয়ে পালিয়ে যায় ওই তিনজন। পরে মোমেনের চিৎকারে এলাকাবাসী তাকে আহত অবস্থায় উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে আব্দুল মোমেন থানায় অভিযোগ দিলে পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে আটক করে।
ভাঙ্গুড়া থানার ডিউটি অফিসার এএসআই সাজেদুল ইসলাম বলেন, বাদীর অভিযোগের পরিপ্রেক্ষিতে তিনজনকে আটক করা হয়েছে। আটক ব্যক্তিরা মারধরের কথা স্বীকার করেছেন। তবে তারা টাকা ছিনতাইয়ের কথা পুলিশের কাছে অস্বীকার করেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।