ঝিনাইদহে স্কুল ছাত্রকে গলা কেটে হত্যা

ঝিনাইদহ প্রতিনিধি :
ঝিনাইদহের শৈলকুপায় জুয়েল শেখ নামে এক স্কুল ছাত্র কে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার সাদেকপুর গ্রামে বুধবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটেছে। নিহত জুয়েল শেখ(১৪) স্থানীয় বেনীপুর হাই স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্র এবং সাদেকপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে। পুলিশ ও স্থানীয়দের অনেকের ধারণা প্রেমঘটিত কারণে কিশোর গ্যাং গ্রুপ এমন নির্মম ও নৃশংশ হত্যাকান্ড ঘটাতে পারে।
স্থানীয়রা জানিয়েছে, সাদেকপুর গ্রামের একটি মাঠের মধ্যে চিৎকার চেচামেচি শুনে গ্রামবাসি ছুটে যায়। এ সময় তারা সেখানে স্কুল ছাত্র জুয়েলের গলাকাটা ও ক্ষত-বিক্ষত মরদেহ দেখতে পায়।  খবর পেয়ে পুলিশ রাতেই নিহত জুয়েলের মরদেহ উদ্ধার করেছে। 
শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কে বা কারা এই হত্যাকান্ড ঘটালো তা তদন্ত শেষে জানা যাবে।
 এদিকে গ্রামবাসি জানায় আজ বুধবার সন্ধার দিকে জুয়েল কাঁচেরকোল ইউনিযনের কচুয়া বাজারে কচু বিক্রি করতে যায়। সেখান থেকে ফিরে সে বাড়ির পাশে একটি দোকানে কেরাম বোর্ড খেলে। তারপর থেকে কেও তার সন্ধান দিতে পারেনি। পরে মাঠের মধ্যে চিৎকার শুনে গ্রামবাসি এগিয়ে গেলে তার গলাকাটা মরদেহ দেখতে পায়।স্থানীয়দের কারো কারো ধারনা প্রেমঘতিত কোন কারণে কিশোর গ্যাং তাকে এমন নৃশংশ ভাবে হত্যা করতে পারে।