বঙ্গবন্ধু সম্পর্কে স্মৃতিচারণ ও মুক্তিযুদ্ধ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিবেদক/
পাবনা সদরের টেবুনিয়া হাজেরা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ে ২৬ সেপ্টেম্বর এলাকার চারজন মুক্তিযোদ্ধার সাক্ষাৎকার, বঙ্গবন্ধু সম্পর্কে স্মৃতিচারণ ও মুক্তিযুদ্ধকে জানি বিষয়ে আলোচনা সভা বিদ্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক বোরহানুল ইসলামের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত স্মৃতিচারণ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা জেলা শিক্ষা অফিসার এস এম মোসলেম উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ওয়াহেদুজ্জামান, উপজেলা একাডেমিক সুপারভাইজার পারভিন আক্তার, বীর মুক্তিযোদ্ধা জাহিদ হাসান, বীর মুক্তিযোদ্ধা সুলতান মাহমুদ, বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক, কলামিস্ট এবাদত আলী ও বীর মুক্তিযোদ্ধা হজরত আলী।
বীর মুক্তিযোদ্ধাদের সাক্ষাৎকার গ্রহণের জন্য বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রীদের মধ্যে ৪ টি গ্রুপে ভাগ করা হয়। এদের মধ্যে সাক্ষাৎকার গ্রহণ করেন রাইয়ান রাশেদ, চায়না পারভিন, ফারজানা খাতুন, টুম্পা খাতুন, সম্পা খাতুন, জান্নাতুল ফেরদৌস, মিথিলা খাতুন, রতœা খাতুন ও নুপুর খাতুন । সাক্ষাৎকার গ্রহণে সহায়তাকারি ছিলেন সহকারি শিক্ষক সালমা সুলতানা।
এসময় সহকারি প্রধান শিক্ষক সেলিনা খাতুন, সহকারি শিক্ষক সুফিয়া খাতুন, মমতাজ বেগম,দিলরুবা খাতুন, খাদিজাতুল কুবরা, শেখ মুহাম্ম্দ হুমায়ুন কবীর, মোছাঃ আমেনা সুলতানা, মোঃ আবু সাঈদ মিয়া, মোঃ নুরুল আমিন, মোছাঃ সাউতি হাসান বর্ষা, মোঃ মাহমুদ আলম, সহঃ লাইব্রেরিয়ান মোঃ জিয়াউল হক ও অফিস সহায়ক মোঃ এনামুল হক এবং ম্যানেজিং কমিটির সদস্যদের মধ্যে আতাউর রহমান খন্দকার ও পিন্টু কুমার বিশ্বাস উপস্থিত ছিলেন।