ইভটিজিং-বাল্যবিবাহ-সন্ত্রাস ও মাদক প্রতিরোধে সবাইকে এগিয়ে আসতে হবে

আকাশ বগুড়াঃ শুক্রবার বিকেলে বগুড়া সদরের সাবগ্রাম বাজারে ইভটিজিং-বাল্যবিবাহ-সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।
সাবগ্রাম ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আবু সালেহ নয়ন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী। তিনি বলেন, দশে মিলে করি কাজ, হারি জিতি নাহি লাজ। দশজন মিলে যে কাজ করা যায় তা সহজ হয়। আর সে কাজ যদি একা করার চেষ্টা করা হয় তা খুবই কঠিন হয়। এজন্য সবাইকে মিলে মিশে থাকতে হবে। নিজেদের নৈতিক চরিত্র গঠন করে ভাল মানুষ হিসাবে গড়ে উঠতে হবে। ভাল মানুষ হয়ে দেশ ও দশের কল্যাণে কাজ করতে হবে এবং বাবা- মা ও বয়স্কদের সন্মান করতে হবে, তাদের আদেশ নিষেধ মেনে চলতে হবে। ইভটিজিং-বাল্যবিবাহ-সন্ত্রাস ও মাদক প্রতিরোধে সবাইকে এগিয়ে আসতে হবে। এব্যাপারে বগুড়া সদর থানা পুলিশের সহযোগিতার প্রয়োজন হলে তারা সর্বাত্মক সহযোগিতা করবে। ইতিপূর্বে থেকে সদর থানা পুলিশ ভাল মানুষ হিসেবে গড়ার ক্ষেত্রে ভাল ভুমিকা পালন করে আসছে।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) এস এম বদিউজ্জামান,তদন্ত (ওসি) রেজাউল করিম রেজা, হাসান আলী (অপারেশন), নারুলী ইনচার্জ ইন্সপেক্টর জামিল হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন, এস আই সোলায়মান, সদর থানা ছাত্রলীগের সভাপতি ওয়াবাইদুল্লাহ স্বপন সহ অত্র ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের গন্যমান ব্যক্তিবর্গ।