বড়াইগ্রামে মাদরাসা ছাত্রকে গলা কেটে হত্যার চেষ্টা

বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতা
নাটোরের বড়াইগ্রামের বনপাড়া এলাকায় শিহাব উদ্দিন (১১) নামে এক মাদরাসা ছাত্রকে গলা কেটে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। শিহাব বর্তমানে বনপাড়ার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত শিহাব উপজেলার চান্দাই ইউনিয়নের রাজেন্দ্রপুর গ্রামের আনিসুর রহমানের ছেলে। সে রাজাপুর হাফেজিয়া মাদরাসায় অধ্যয়নরত। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার পারভেজ রাতেই হাসপাতালে চিকিৎসাধীন শিশুটিকে দেখতে যান।
হাসপাতাল সুত্রে জানা যায়, রাত সাড়ে আটটার দিকে গলায় ও হাতে কাটা অবস্থায় শিহাবউদ্দিনকে কে বা কারা হাসপাতালে ভর্তি করে দিয়ে যায়। তার গলায় তিন স্থানে কাটার ক্ষত আছে। তার মধ্যে একটি প্রায় তিন ইঞ্চি লম্বা অপর দুইটি ছোট। হাসপাতালে ভর্তির সময় শিহাব স্পষ্টভাবে কথা বলতে পারছিল না। তবে বুধবার তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে অষ্পষ্ট কন্ঠে সাংবাদিকদের জানায়, যে সে বনপাড়া বাজারে কাজ শেষে রাত আটটার দিকে রাজাপুর যাবার জন্য সিএনজিতে উঠে। এ সময় সিএনজির ভেতরে আরো দুজন লোক ছিলো। কিছুদুর যাবার পর পথে সিএনজিটি দাঁড় করিয়ে তারা দুজন শিহাবকে গলা কেটে হত্যার চেষ্টা করে। এ সময় সে প্রাণপনে চেষ্টা করে সেখান থেকে পালিয়ে এসে স্থানীয়দের সহায়তায় বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে ভর্তি হয়। তবে কে কি কারণে তাকে হত্যার চেষ্টা করেছে এ ব্যাপারে সে কিছু জানাতে পারেনি।
এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস জানান, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্তে এ ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন হবে এবং সে অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।