নাটোরে প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রহ মামলা,তদন্ত করে প্রতিবেদন দাখিল করতে ওসিকে আদালতের নির্দেশ

নাটোর প্রতিনিধি
বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাংগঠনিক স¤পাদক প্রিয়া সহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের অভিযোগ এনে মামলা দায়ের করেছেন নাটোরের এক গণমাধ্যম কর্মি। ঢাকার একটি সংবাদ পত্রের নাটোর প্রতিনিধি নাসিম উদ্দিন নাসিম বাদি হয়ে রবিবার দুপুরে নাটোরের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদের আদালতে মামলাটি দায়ের করেন। এসময় বিাচরক মামলার শুনানী শেষে নাটোর সদর থানার ওসিকে তদন্ত করে ৬ আগস্ট প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। মামলায় রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র,ধর্মিয় সম্প্রতি নষ্ট ও দেশের অভ্যন্তরে বিশৃঙ্খলা সৃষ্টি চেষ্টার অভিযোগ আনা হয়েছে। মামলায় প্রিয়া সাহা সহ তার স্বামী মলয় সাহা, দুই মেয়ে এবং অজ্ঞাতদের আসামী করা হয়েছে। এছাড়া মামলায় সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সহ মোট ৮জনকে সাক্ষী করা হয়েছে।
মামলার বাদীর আইনজীবী অ্যাডভোকেট আলেক শেখ বলেন, আদালত মামলাটি গ্রহন করেছে। আগামী ৬আগস্ট নাটোর সদর থানার ওসিকে তদন্ত করে প্রতিবেদক দালিখের নির্দেশ দেওয়া হয়েছে।

মামলার বাদি নাসিম উদ্দিন নাসিম বলেন, বাংলাদেশের একজন সচেতন নাগরিক হিসেবে আমি এই মামলা দায়ের করেছি। আশা করছি মামলায় সুবিচার পাবো।