চাটমোহরে আধুনিক মানের ব্যায়ামাগার ‘রিয়েল জিম’র উদ্বোধন

চাটমোহর (পাবনা) প্রতিনিধি ঃ সুস্থ্য ও নিরোগ দেহ সম্পন্ন প্রজন্ম গড়ার প্রত্যয় নিয়ে পাবনার চাটমোহরে যাত্রা শুরু করলো দ্যা রিয়েল জিম নামের একটি ব্যায়ামাগার। এ উপলক্ষ্যে শুক্রবার (১৯ জুলাই) বিকেলে চাটমোহর উপজেলা পরিষদ সংলগ্ন উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার। উদ্বোধক হিসেবে এই জিম উদ্বোধন করেন ন্যাশনাল বডি বিল্ডার রাশেদ রবিন।
অ্যাডভোকেট আব্দুস সাত্তারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা সহকারি কমিশনার (ভূুমি) ইকতেখারুল ইসলাম, চাটমোহর মহিলা কলেজের অধ্যক্ষ শরীফ মাহমুদ সঞ্জু, চাটমোহর প্রেসক্লাব সভাপতি ও দৈনিক চলনবিল সম্পাদক রকিবুর রহমান টুকুন। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা পরিষদ সদস্য হেলাল উদ্দিন।
উপজেলা পরিষদের সামনে আব্দুস সাত্তারের ভবনের নিচতলায় স্থাপিত এই জিমের মালিকানায় রয়েছেন শাহরিয়া ইবনে রেজা রিয়েল এবং তাইজুল ইসলাম।
চাটমোহরের মতো একটি উপজেলায় আধুনিকমানের এই ব্যায়ামাগার স্থাপনকে স্বাগত জানিয়েছেন নাগরিক সমাজ। তারা বলছেন, এর মাধ্যমে যুব সমাজ তাদের শারীরিক ফিটনেস ধরে রাখতে উৎসাহী হবে। সেইসাথে ডায়াবেটিস রোগী ও যেসব অসুস্থ্য রোগীকে চিকিৎসক ব্যায়ামের পরামর্শ দেবেন তারাও এই জিমে ভর্তি হয়ে ব্যায়াম কাজ চালাতে পারবেন। জিমে ভর্তি ফি এক হাজার টাকা ও মাসিক ফি পাঁচশ’ টাকা। তবে শিক্ষার্থীদের জন্য ভর্তি ফি অর্ধেক ছাড় রয়েছে।