সিংড়ায় হিন্দু সম্প্রদায়ের মাঝে পূজার উপহার বিতরণ করলেন দাউদার মাহমুদ

নাটোর প্রতিনিধি
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গাপুজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের ৫’শ ব্যক্তির মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছেন নাটোর-৩ (সিংড়া) আসনে ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী, নাটোর জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক ও সিংড়া উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. দাউদার মাহমুদ।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বেলা ১১টায় সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় ব্যক্তিগত কার্যালয়ে এসব বিতরণ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন সিংড়া পৌর বিএনপির সদস্য সচিব তায়েজুল ইসলাম, পৌর বিএনপির সাবেক সহ-সভাপতি মো. খালেকুজ্জামান, পৌর যুবদলের আহ্বায়ক এডভোকেট নাজমুল হক, সদস্য সচিব আমিনুল হক, পৌর শ্রমিক দলের আহ্বায়ক ফরহাদ আলী, যুবদল নেতা আব্দুল্লাহ আল মমিন, শ্রী জয়দেব সাহা প্রমুখ।

দাউদার মাহমুদ বলেন, সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব দুর্গাপূজা। এটিকে কেন্দ্র করে ইতোমধ্যে দেশজুড়ে উৎসবের আমেজ শুরু হয়েছে। হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টানসহ নানা ধর্ম ও বর্ণের মানুষের বাস বাংলাদেশে। এ দেশ যেন সাম্প্রদায়িক সম্প্রীতির এক অনন্য লীলাভূমি। দুর্গাপূজায় সনাতন ধর্মাবলম্বীরা যেন নিরাপত্তাহীনতায় না ভোগে, সেজন্য সবাইকে সচেতন থাকতে হবে। আমাদের নেতা তারেক রহমান বলেছেন, ধর্ম যার যার, নিরাপত্তা পাবার অধিকার সবার।

উল্লেখ্য, এ বছর সিংড়া উপজেলার ১২ ইউনিয়ন ও পৌরসভার ৮১টি ম-পে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। সিংড়া উপজেলায় নাটোর জেলার সর্বোচ্চ সংখ্যক পূজাম-প থাকায় সেনাবাহিনীর একটি স্পেশাল ক্যাম্প স্থাপন করা হয়েছে।