বগুড়ায় ৩’শ পরিবারের মাঝে আ’লীগ নেতার ঈদ সামগ্রী বিতরণ 

// সঞ্জু রায়, বগুড়া:

আসন্ন ঈদ উল ফিতরকে সামনে রেখে বগুড়ায় প্রতি বছরের ন্যায় জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল রাজী জুয়েলের উদ্যোগে শনিবার দুপুরে শহরের ফুলবাড়ি এলাকার প্রায় তিন শতাধিক অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।

ঈদের আগে প্রধানমন্ত্রীর উপহারস্বরুপ এই সামগ্রী বিতরণকালে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শাহ মোহাম্মদ আখতারুজ্জামান ডিউক, জেলা আওয়ামী লীগের সদস্য গৌতম কুমার দাস, অনিকা তাবাসসুম অনন্যা, তাজমিলুর  রহমান স্বাধীন, সমাজসেবক নওশাদুর রহমান নিশান, তাঁতী লীগ বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাজন, জেলা ছাত্রলীগ সভাপতি সজীব সাহা, পৌর আওয়ামী লীগ নেতা প্রভাষক আব্দুল্লাহ আল শাফি সুজন, আহসানুল হক তানজিল, সুলতান মাহমুদ সুমন,ওয়ার্ড আওয়ামী লীগ নেতা রাজু, সোবহান, সাগর, ছাত্রলীগ নেতা আসিফ শেখ, সাজু শেখ, নুর আলম, শিবলু  প্রমুখ। 

মানবিক এই উদ্যোগ প্রসঙ্গে আওয়ামী লীগ নেতা জুয়েল বলেন, পবিত্র মাহে রমজান সংযম এবং ত্যাগের মাস। প্রতি বছরের মতো এই বছরও ঈদের আনন্দ সুনিধাবঞ্চিত মানুষের সাথে ভাগাভাগির উদ্দেশ্যে প্রায় ৩’শ জনের হাতে প্রধানমন্ত্রীর উপহারস্বরুপ ঈদ উপহার তুলে দিতে পেরে তিনি প্রশান্তি পেয়েছেন। ভবিষ্যতেও এই ধরনের সামাজিক এবং সেবামূলক কর্মকাণ্ড সব সময় অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন এই নেতা। একই সাথে মানবিকতার স্বার্থে সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর সহায়তায় এগিয়ে আসার আহ্বানও জানান আল রাজি জুয়েল। উল্লেখ্য, ঈদ উপহার হিসেবে প্রত্যেককে দেয়া হয়েছে শাড়ি, লুঙ্গি, পোলার চাল, চিনি, তেল, দুধ ও দুই প্রকারের সেমাই।