পাবনায় একটি ফ্ল্যাট বাড়িতে দুর্ধর্ষ চুরি

বিশেষ প্রতিনিধিঃ

পাবনার মনসুরাবাদ উপশহরে দিন-দুপুরে এক ফ্ল্যাট বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

 ৪নং রোডের ক ব্লকের ২৭৫/১ নং ৪ তলা ঐ বাড়ির ৩য় তলায় ২টা বেডরুম, ডাইনিং স্পেস, কিচেন ও ১টি বারান্দা বিশিষ্ট বাস ভবন। 

ওই ভবনে হাবিবুল্লাহ মমিন (৪০) তার স্ত্রী রাবেয়া খাতুন (৪০) ও তাদের  ৪/৭ বছরের দুইজন মেয়েসহ তিন বছর যাবৎ ভাড়া থাকেন। জানা যায় বাড়ির মালিক হাজী জসীমউদ্দীন কলেজের সহকারী অধ্যাপক হেদায়েতুল্লাহ (৫৫)। 

আপনার বাড়িতে কোন সিসি ক্যামেরা আছে কিনা জানতে চাইলে হেদায়েতুল্লাহ বলেন ‘না’।

মমিন সাথিয়া গোলাবাড়ি খেতুপাড়ার রাজ্জাক মোল্লার (৭৫) ছেলে। তিনি সোমাটেক ফার্মাসিটিক্যালস লিমিটেডের ডিস্ট্রিক্ট ম্যানেজার। 

 মমিনের স্ত্রী রাবেয়া সাঁথিয়া গাঙ্গুহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।

গত ৫ মার্চ সকাল ৮ টার দিকে মমিন তার বাবার অসুস্থতার খবর পেয়ে স্ত্রী কন্যাদের নিয়ে গ্রামের বাড়ি  সাঁথিয়াতে যান। বাবার চিকিৎসা সেরে ১৩ মার্চ বিকাল ৩টার দিকে বাড়িতে এসে সব কিছু স্বভাবিক দেখেন। মেইন দরজায়ও তালা লাগানো ছিলো।  আলমারিটাও ভিড়ানো ছিলো। তাই তার কোন সন্দেহ হয় না। কিন্তু পরের দিন তার স্ত্রী রাবেয়া আলমারি খুলে দেখতে পান তার সোনা গহনা নাই। 

তখন তিনি বুঝতে পারেন দীর্ঘদিন বাড়ি ফাঁকা পেয়ে অজ্ঞাত ব্যাক্তিরা ওই ফ্ল্যাটে ঢুকে ওয়ারড্রবের উপর রাখা একটি প্লাস্টিকের ব্যাংক কেটে নগদ কিছু টাকা ও আলমারির ভেতর থেকে ১টা গলার হার, ২টা চেইন, ২জোড়া ঝুমকা, ৩টা আংটি ও ১জোড়া বালাসহ মোট ১০ ভরি স্বর্ণালংকার (যার আনিমানিক মূল্য ১০ লক্ষ টাকা) লুট করে নিয়ে গেছে।

তারপর মমিন পাবনা সদর থানায় একটি চুরির অভিযোগ দায়ের করেন।

এলাকাবাসী বলেন এই এলাকায় মাঝে মাঝেই চুরি হয়। এর আগেও আশে পাশের বাড়িতে নগদ টাকা স্বর্ণালংকারসহ অনেক দামি জিনিস চুরি হয়েছে 

 এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, আমরা অভিযোগ পেয়ে দ্রুত  ঘটনাস্থল পরিদর্শন করি। তদন্ত চলছে, আশাকরি যে বা যারা এই ঘটনা ঘটিয়েছে তাদেরকে আইনের আওতায় আনতে সক্ষম হব।