চাটমোহর সরকারি হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

// মোঃ নূরুল ইসলাম, চাটমোহর (পাবনা) সংবাদদাতা ঃ
চাটমোহর সরকারি রাজা চন্দ্রনাথ ও বাবু শম্ভুনাথ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) বিদালয়ের নিজস্ব মাঠ (বালুচর ঐতিহাসিক খেলার মাঠ) অনুষ্ঠিত হয় এ ক্রীড়া প্রতিযোগিতা। প্রতিষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেদুয়ানুল হালিমের সভাপতিত্বে এ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের উদ্বোধন হয়।

স্বাগত বক্তব্য দেন, চাটমোহর সরকারি রাজা চন্দ্রনাথ ও বাবু শম্ভুনাথ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (চলতি দায়িত্ব) আবুল কালাম মুহাম্মদ নুর-ই-মোরতজা।

বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, চাটমোহর পৌরসভার সাবেক মেয়র মির্জা রেজাউল করিম দুলাল, প্রধান শিক্ষক ও জেলা পরিষদ সদস্য মো. সাইদুল ইসলাম পলাশ ও মথুরাপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. শাহ্ আলম প্রমূখ।

ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের উপস্থিত ছিলেন, চাটমোহর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটিউট এর অধ্যক্ষ আব্দুর রহিম কালু, চাটমোহর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আর কে এম আব্দুর রব মিয়া, প্রেসক্লাব সাবেক সভাপতি ও আমাদের বড়াল প্রত্রিকার সম্পাদক মো. হেলালুর রহমান জুয়েল, সাবেক সহ-সাধারণ সম্পাদক ও নয়া দিগন্তর চাটমোহর সংবাদদাতা মো. নূরুল ইসলাম মাস্টার, সদস্য মো. জাহাঙ্গীর আলম ও শিক্ষক আব্দুল মমিন, জনপ্রতিনিধি, বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধীজন, প্রাক্তণ ছাত্র/ছাত্রী ও প্রতিষ্ঠানরে শিক্ষক কর্মচারীগণ। দিনব্যাপী বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতা শেষে বিকেলে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।