সিএনএফ টিভির তৃতীয় বর্ষপূর্তি 

// বিশেষ প্রতিনিধিঃ 

“সেবা ও সততা সিএনএফ টিভি’র কথা” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সিএনএফ টিভি’র ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী কেক কেটে ও আলোচনা সভার মধ্য দিয়ে এক বর্ণাঢ্য আয়োজনে উদযাপন করা হয়। 

গতকাল মঙ্গলবার ৬ ফেব্রুয়ারি সকাল সাড়ে ১১ টায় অতিথীদের আসন গ্রহন ও স্বাগত উপহার প্রদানের মাধ্যমে বরণ করে ২য় পর্বের অনুষ্ঠান শুরু হয়। 

এতে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আসম আব্দুর রহিম পাকন, পাকন সিএনএফ টিভির বিভিন্ন সংবাদের প্রশংসা করেন। সেইসাথে পাবনার প্রেমে উদ্বুদ্ধ হয়ে জেলার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে আহ্বান জানান। 

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন মাহতাব বিশ্বাস প্রস্তাবিত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ আলহাজ্ব মহাতাব উদ্দিন বিশ্বাস।

 দৈনিক সিনসা’র সম্পাদক ও প্রকাশক এস এম মাহবুব আলমের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন দি ডেইলি মর্নিং টাচের সম্পাদক এমজি বিপ্লব চৌধুরী, কৃষকলীগের সহ সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, এমবিএ ফোরামের সভাপতি আলহাজ্ব আমিনুর রহমান খান ও কৃষিবিদ জাফর সাদেক। 

বক্তারা তাদের বক্তব্যে সিএনএফ টিভি’র বিভিন্ন সংবাদ এর প্রশংসা করে বলেন আমরা চ্যানেলটিকে  আরো বস্তুনিষ্ঠভাবে দেখতে চাই।   

অনুষ্ঠানে স্বগত বক্তব্য দেন সিএনএফ টিভির চেয়ারম্যান খালেদ আহমেদ।

এরপর দুঃসাহসিক, মানবিক, আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্থদের সংবাদ, যে সংবাদের কারণে ভুক্তভোগী সরকারি – বেসরকারি ও বিভিন্ন পর্যায় থেকে অনুদান পেয়েছেন।  চিকিৎসা সহায়তা সংবাদ, গরিব মেধাবী শিক্ষার্থীদের সংবাদ, সর্বাধিক প্রকাশিত সংবাদ, রাষ্ট্রীয়, অনুসন্ধিতসুসহ সমাজের বিভিন্ন গুরুত্বপূর্ণ সংবাদ প্রকাশের জন্য সিএনএফ টিভি’র প্রতিনিধিদের মাঝে বিশেষ পুরষ্কার প্রদান করা হয়।

তারপর সিএনএফ টিভি’র উদ্যোক্তা বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক ইমরুল হাসান রন্টি’কে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন প্রধান অতিথি।

অনুষ্ঠানে উপস্থিত সকলের নাম ও মোবাইল নম্বর  কাগজে লিখে একটি কৌটার মধ্যে ফেলে সেখান থেকে ৩জন ১ম, ২য় ও ৩য় স্থান বিজয়ীদের রাফেল ড্র’র পুরষ্কার দেয়া হয়।

 দুপুর ১ টায় কেক কেটে  পাবনা জেলা পরিষদ রশিদ হলে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি ২টি পর্বে সাজানো হয়েছিল। এর আগে প্রথম পর্বে সাহিত্য আসর। কবি ও গায়ক উত্তম কুমার দাস’র পরিচালনায় তার স্ত্রী ও ছেলেকে নিয়ে দেশাত্মবোধক গানের মধ্য দিয়ে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়। সেখানে গানের পাশাপাশি  কবিতা আবৃত্তি করেন কবি  মধুসুদন মজুমদার ও কবি সাহিত্যিকরা। 

আলোচনা শেষে সিএনএফ টিভি’র চেয়ারম্যান খালেদ আহমেদকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান  কালের কন্ঠ শুভ সংঘ পাবনার পক্ষ থেকে কেন্দ্রীয় নেতা আলী আকবর মিয়া রাজু। এবং বিং হিউম্যান বাংলাদেশের পক্ষ থেকে কেন্দ্রীয় সহ সভাপতি মেডিলিন আহমেদ ও পাবনা জেলা সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মিথিলা আক্তার মিতু ‌।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সরকারি এডওয়ার্ড কলেজের ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ও মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক নুরুল আলম, দেবত্তর ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক নিহার আফরোজ জলি, সূচীতা সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক পূর্ণিমা ইসলাম, দৈনিক বিবৃতির নির্বাহী সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা,  আদর্শ গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষক ওহিদুর রহমান ও প্রাক্তন প্রধান শিক্ষক আমানুল্লাহ খান, এসোর্ট স্পেশালাইজড হসপিটালের পরিচালক রোটারিয়ান জালাল উদ্দিন, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক ইফতেখারুল আলম মুন্না, জেলা কৃষকলীগের ১নং নির্বাহী সদস্য তোফাজ্জল হোসেন মামুন, দৈনিক সিনসা সাহিত্য সম্পাদক ড. মনছুর আলম, এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার শফিক আল কামাল,  টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ননটেক বিভাগের বিভাগীয় প্রধান আলী আকবর মিয়া রাজু, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ি আক্তার হোসেন মোল্লা, পাথফেয়ার কিন্ডারগার্টেন স্কু ও কলেজের  অধ্যক্ষ কাজী মিজানুর রহমান জুয়েল, দোগাছি কলেজের সহকারী অধ্যাপক আরিফুল ইসলাম, সরকারী দাখিল মাদ্রাসা আটুয়া পাবনার সহকারী শিক্ষক আবু সরওয়ার বিশ্বাস, পাবনা কেবল ভিশনের পরিচালক আমিনুর রহমান খান মানিক, বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল ইসলাম, রবিউল ইসলাম রবি, তসলিম সাগর, এ্যডভান্সড এবিসি গ্রুপের জোনাল ম্যানেজার কবির উদ্দীন কবি, পাবনা চশমা ব্যাবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন মিঠু, ইসলামিয়া কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ আলী, এম মনসুর আলী কলেজের পরিবেশ ও ভুগোল বিভাগের বিভাগীয় প্রধান ড. আলামিন, এবং কোষাধ্যক্ষ ও কম্পিউটার অপারেটর হাসান আরিফ আহমেদ এলিন,  বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম দোলন, ইসলামিয়া কলেজের সহকারী অধ্যাপক ফরিদুল আলম, ভূমি কর্মকর্তা রফিকুল ইসলাম, ফজলুল হক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তোফায়েল হোসেন, পাঠশালার সাধারণ সম্পাদক শিশির ইসলাম, 

বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ী হাবিবুল্লাহ ইবনে হোসেন শসী, চশমা ব্যবসায়ী নুরুল হাসান হক, ব্যবসায়ী কাওসার লিটন, দুবলিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রফিকুল ইসলাম, সঙ্গীত পরিচালক ও শিল্পী মিলন ভৌমিক, বিং হিউম্যান বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি- শোআইব আহমেদ সৌরভ,  কেন্দ্রীয় সিনিয়র ফটোগ্রাফার – সুদীপ্ত মিত্র কেন্দ্রীয় শিশু সাংবাদিক – সাআদ আল সামী কার্যকারী সদস্য আর এস টিপু সুলতান, প্রতিবন্ধী উন্নয়ন সংগঠনের সহ সভাপতি রিয়াদ হোসেন, 

আনন্দ টিভি ফরিদপুর প্রতিনিধি রবিউল রনি, দৈনিক পাবনার বাণীর ভারপ্রাপ্ত সম্পাদক রহমতুল্লাহ দোলন, সাংবাদিক আলাউদ্দিন বিন কাশেম, হুয়ুন কবির, ফয়সাল মাহমুদ পল্লব, রাজিব জোয়ার্দ্দার, শফিকুল ইসলাম,  আরিফুর রহমান, রেহেনা পারভীন,  রোকন বিশ্বাস, মোমিন হোসেন, তমাল তরু, রহিমা খাতুন, দৈনিক বিপ্লবী সময়ের ক্যামেরা পার্সন দাউদ শেখ, দৈনিক সিনসা কম্পিউটার অপারেটর সুলতান শেখ, অফিস স্টাফ ফজলে রাব্বি, অমিত হাসান প্রমুখ।

অনুষ্ঠান শুরু হয় পবিত্র কুরআন তিলাওয়াত দিয়ে। তিলাওয়াত করেন পাবনা সাংবাদিক ফোরামের দপ্তর সম্পাদক আব্দুল আজিজ হুমায়ূন।