কালিহাতীতে ট্রেনে কাটা পড়ে পিতা-পুত্রসহ নিহত ৩

// কামরুল হাসান,  টাঙ্গাইল পতিনিধিঃ  টাঙ্গাইলের কালিহাতীতে ট্রেনে কাটা পড়ে পিতা -পুত্রসহ তিনজন নিহত হয়েছেন।  শুক্রবার ( ২ ফেব্রুয়ারি )   রাত ৮ টা ২০ মিনিটের   দিকে উপজেলার আনালিয়াবাড়ি নামকস্থানে এই দুর্ঘটনাটি ঘটে। 

টাঙ্গাইল -৪ ( কালিহাতী )  আসনের সংসদ সদস্য আব্দুল লতিফ সিদ্দিকী ঘটনাস্থল পরিদর্শন করে দুর্ঘটনারোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন। 

নিহতরা হলো- রাজশাহী জেলার বেলপুকুর উপজেলার মাহিন্দ্রা গ্রামের আলম মন্ডলের ছেলে শরিফ মন্ডল ( ৪০),  নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার আলাউদ্দীনের ছেলে রতন (৩২) এবং রতনের ছেলে সানি ( ৬) । 

বঙ্গবন্ধুসেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি)  আলমগীর আশরাফ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

টাঙ্গাইল রেলস্টেশন মাস্টার মো.নাজমুল হুদা বকুল জানান, শুক্রবার রাত ৮ টা ২০ মিনিটে এই দুর্ঘটনা ঘটে। । চিলাহাটি ট্রেনটি ঘটনাস্থলে পৌঁছালে তাৎক্ষণিক তিনজন কাটা পড়ে নিহত হন। 

পুলিশ ও স্থানীয়রা জানান, উত্তরবঙ্গের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল।  পথিমধ্যে বাসটি নষ্ট হলে ঘটনাস্থলে   দাঁড়িয়ে ছিল। সে সময় বাসের কিছু যাত্রী রেললাইনে  হাঁটাহাঁটি করছিল। এসময় চিলাহাটি এক্সপ্রেস ট্রেন আসলে তারা তিনজনেই কাটা পড়েন।

টাঙ্গাইল রেলওয়ে পুলিশ ফাঁড়ির এস আই আলী আকবর জানান, ঘটনাস্থল থেকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।  আইনি প্রক্রিয়া শেষে লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হবে।