পাবনায় নির্বাচন পরবর্তী হামলা লুটপাট : আহত ৪

// পাবনা প্রতিনিধি : চাটমোহরের গুনাইগাছা ইউনিয়নের নতুন পাড়া গ্রামের কয়েকটি বাড়ীতে হামলা, ভাংচুর, দোকান বন্ধ করে দেয়া, লুটপাট, চাদাবাজি করেছে ইউনিয়ন আওয়ামীগের সভাপতি নুরুল ইসলামের সন্ত্রাসী বাহিনী।
হামলায় নতুন পাড়া গ্রামের আমিন, আহসান, ময়নাল, রামচন্দ্রপুর গ্রামের আমুদ আলী সহ কয়েকজন আহত হয়েছে। এলাকায় আতংক ছড়িয়ে পরেছে। বেশ কয়েকজন ভয়ে বাড়ী ছাড়া হয়েছে। নতুন পাড়া গ্রামের ৫/৬ টি বাড়ীতে এসব ঘটছে।
উল্লেখ্য, নতুন পাড়া ও রামচন্দ্রপুর গ্রামের প্রায় ২শ ভোটারকে ভোট দিতে দেয় নাই নুরুল বাহিনী। ভোট পরবর্তীতে আমিনের বাড়ীতে হামলা ও লুটপাট করে সন্ত্রাসী বাহিনী এসময় আমিন ও আহসান আহত হয়। বেশ কিছু জিনিস লুট করে নিয়ে যায়। নতুন গ্রামের বান্টুর ছেলে ময়নাল এর বাড়ীতে হামলা করে মারধর করে। রামচন্দ্রপুর গ্রামের আমুদ আলীকে ধরে নিয়ে গিয়ে রামচন্দ্রপুর মোড়ে ব্যাপক শারীরিক নির্যাতন করে। রবিবার রাতে এবং সোমবার সকালে ময়েজ মাষ্টার, হাসান মাষ্টার, বান্টুসহ কয়েকটি বাড়ীতে হামলা করে সন্ত্রাসী বাহিনী। আহত আমুদ আলী ও আমিন চাটমোহর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসাধন আছে। আবুল কাশেম ও জিলালসহ কয়েকজনের দোকানপাট খুলতে নাই সন্ত্রাসী এই বাহিনী।
উল্লেখ্য, হামলাকারীরা নৌকা প্রতীকের সমর্থক। নৌকা বিজয়ী হওয়ার খবরের পরপরই এরা এই হামলা লুটপাট করেছে। সোমবার সকালে বেশ কয়েকজনের কাছে চাদা দাবির করার খবর পাওয়া গেছে।
সন্ত্রাসীর স্বীকার হওয়া লোকজন পুলিশের কছে সহায়তা চাওয়ার সাহস পাচ্ছে না।
আহতরা বলেছেন ইউনিয়ন আওয়ামীগের সভাপতি নুরুল ইসলামের সন্ত্রাসী বাহিনী সন্ত্রাসী বাহিনী কালাম মেম্বর, নুরুলের ছেলে আলম. জাহাঙ্গীর সহ বেশ কয়েকজন সন্ত্রাসী হামলা, চাদা বাজি, লুটপাটের ঘটনা ঘটাচ্ছে।
চাটমোহর থানার ভারপ্রপাপ্ত কর্মকর্তা সোলম রেজা বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনাই।