গোপালপুরে নৌকার প্রার্থীর বিশাল নির্বাচনী জনসভা

// কামরুল হাসান টাঙ্গাইল প্রতিনিধি ঃ  আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-২ গোপালপুর-ভূঞাপুর) সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনীত( নৌকা প্রতীকের) প্রার্থী তানভীর হাসান ছোট মনিরকে বিজয়ী করতে বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে।

০১ জানুয়ারী সোমবার দুপুরে গোপালপুর উপজেলার ধোপাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে সাজানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।
জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌপরিবহন মন্ত্রী মো.শাহজাহান খান এমপি। প্রধান বক্তা ছিলেন স্থানীয় সাংসদ তানভীর হাসান ছোট মনির। তিনি বলেন, দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিয়ে পুনরায় শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। তাহলেই ডিজিটাল দেশ থেকে স্মার্ট বালাদেশ বিনির্মাণ করা সম্ভব হবে।
তিনি বলেন, বিগত দিনে গোপালপুর-ভূঞাপুরে যে কাজ হয়েছে তা দৃশ্যমান। এছাড়াও ভূঞাপুরে অর্থনৈতিক জোন করা হচ্ছে। যা থেকে সাধারণ মানুষের ভাগ্য অনেকটাই পরিবর্তন হবে। সর্বশেষ তিনি বলেন পুনরায় তিনি নির্বাচিত হতে পারলে গোপালপুর-ভূঞাপুরে ১ কি.মি. রাস্তাও কাঁচা থাকবে না।
সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনিসুর রহমান দাদু ভাই।
ধোপাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো.আব্দুর রহিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মরহুম হাতেম আলী তালুকদারের স্ত্রী আমিরুন নেছা,জেলা আওয়ামী যুবলীগের সভাপতি মাসুদ পারভেজ।
এসময় অন্যান্যদের মধ্যে,জেলা ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সোহান,উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল মোমেন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ,টাঙ্গাইল জেলা অ্যাডভোকেট বার সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুল গফুর,টাঙ্গাইল জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি বালা মিয়াসহ জেলা আওয়ামী লীগ ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।