সুন্দরগঞ্জে প্রচারণায় মাঠ দাপিয়ে বেড়াচ্ছে স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ্ নাহিদ নিগার  

// হযরত বেল্লাল, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯, গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনে স্বতন্ত্র প্রার্থী নতুন মুখ প্রকৌশলী আব্দুল্লাহ নাহিদ নিগার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে এসে হ্যামিলিয়নের বাঁশিওয়ালার মতো সবার মন জয় করে নিয়েছে। যে এলাকায় যাচ্ছে নারী ও পুরুষ, উফছে পড়ছে ভীর। 

জানা গেছে, প্রয়াত এমপি শহিদ মঞ্জুরুল ইসলাম লিটন এমপির ভাগ্নি ও বাংলাদেশ আওয়ামী লীগ সুন্দরগঞ্জ উপজেলা শাখার সভাপতি এবং বিশিষ্ট শিল্পপতি মিসেস আফরুজা বারীর মেয়ে নাহিদ নিগার। মা আফরুজা বারী আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পান। কেন্দ্রীয় নির্দেশে তিনি দলীয় মনোনয়ন প্রত্যাহার করে নেন। কিন্তু মেয়ে নিগার স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঢেঁকি প্রতীক নিয়ে নির্বাচন করছেন। শহীদ মঞ্জুরুল ইসলাম লিটন এমপি ও বাংলাদেশ আওয়ামী লীগ সুন্দরগঞ্জ উপজেলার সভাপতি মিসেস আফরুজা বারী’র স্বচ্ছ রাজনীতির প্রভাব ও সদালাপী মিষ্টিভাষী নিগার সহজেই মানুষের মনে স্থান করে নিচ্ছে। পাশাপাশি আওয়ামী লীগের সিংহভাগ নেতাকর্মীদের সমর্থন পাচ্ছেন।

রবিবার দুপুরে পৌরসভার মীরগঞ্জ কন্নিপাড়া শান্তি আশ্রম চত্বরে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ উপজেলা শাখার আয়োজনে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় স্বতন্ত্র প্রার্থী নাহিদ নিগার জানান, আমি যেভাবে মানুষের সাড়া ও সমর্থন পাচ্ছি ইনশাল্লাহ্ বিজয় নিশ্চিত। নির্বাচিত হলে মা ও মামা স্বপ্ন বাস্তবায়নে এলাকায় দক্ষ জনশক্তি গড়ে তুলে চরাঞ্চলের মানুষের জীবন উন্নয়নসহ এই উপজেলাকে স্মার্ট উপজেলা গড়ে তুলবো ইনশাআল্লাহ। 

এসময় আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ গাইবান্ধা জেলা সভাপতি রনজিৎ বকসী সূর্য, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিসেস আফরুজা বারী, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল আলম রেজা, পৌর আওয়ামীলীগের সভাপতি আহসানুল করির চাঁদ, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ গাইবান্ধা জেলা সহ-সভাপতি দীপক কুমার রায়, সুনীল কুমার বর্মন,দুলভ কমার মন্ডল, বাপ্পি সরকার।