বগুড়া শবিগঞ্জে শয়নকক্ষে ট্রাকচালক খুন

// সঞ্জু রায়, বগুড়া:
বগুড়ার শবিগঞ্জে শয়নকক্ষে ট্রাক চালক রুবলে হোসনে (২৮) কে খুন করা হয়ছেে র্মমে অভযিোগ উঠছে।ে বুধবার দবিাগত রাত সাড়ে ১১টার পর থকেে ভোর ৪টার মধ্যে কোন এক সময়ে রুবলেকে খুন করে র্দুবৃত্তরা জানান তারই স্বজনরা।
প্রাথমকি জজ্ঞিাসাবাদরে জন্য নহিতরে স্ত্রী সমিা বগেমকে থানায় নওেয়া হয়ছে।ে পরে সকাল ৮টার দকিে ঘটনাটি জানাজনি হয়।
নহিতরে স্ত্রী সমিা বগেম জানান, আমি র্পাশ্বর্বতী আমার বাবার বাড়তিে বসবাস কর।ি পারবিারকি কলহরে কারণে আমি স্বামীর বাড়তিে থাকনিা। তনিি আরও জানান আমাদরে ১২ বছর হলো বয়িে হয়ছে।ে একবছর আগে ডর্ভিােস হয়ছেলি। তার তনি মাস পর আমাদরে আবার বয়িে হয়ছে।ে গতরাত ১১টার দকিে মায়রে বাড়তিে আমার স্বামী রুবলে খাওয়া-দাওয়া করে সকালে ডকেে দওেয়ার কথা বলে তার বাড়তিে চলে যায়। সকালে স্বামীকে ডকেে কোন সাড়া না পয়েে মই দয়িে বাড়তিে প্রবশে করে স্বামী মৃতদহে দখেতে পয়েে চৎিকার দইে।
স্থানীয় সূত্রে জানা যায়, রুবলে গত ১২ বছর আগে একই গ্রামরে সুলতান কন্যা সমিা বগেম (২৩) বয়িে কর।ে দাম্পত্য জীবনে তাদরে ৮ বছররে সোয়াদ নামরে একটি পুত্র সন্তান রয়ছে।ে
রুবলেরে বড় ভাই রজ্জব আলী অভযিোগ করনে, রুবলেরে স্ত্রী পরকীয়া সর্ম্পকে জড়য়িে পরায় এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পার।ে পরকীয়া প্রমেকিরে কথা মত ভাড়াটয়িা লোকজন দ্বারা আমার ভাইকে নর্মিমভাবে খুন করা হয়ছে।ে তনিি আরও বলনে, আমার ভাইয়রে বাড়তিে রাতভর উচ্চস্বরে গান বজেছেলি।
শবিগঞ্জ থানা অফসিার ইনর্চাজ আব্দুর রউফ বলনে, প্রাথমকিভাবে ধারণা করা হচ্ছে রুবলেকে হত্যা করে লাশ শয়ন কক্ষে ফলেে রখেে যায় র্দুবৃত্তরা। তবে লাশরে বাম হাতে অনকে কয়টি আঘাতরে চহ্নি রয়ছে।ে তদন্ত সাপক্ষেে পরর্বতী আইনি পদক্ষপে গ্রহণ করা হব