নাটোরে এক নারীকে র্ধষনরে পর হত্যার দায়ে স্বামী ও স্ত্রীর যাবজ্জীবন কারাদন্ড

নাটোর প্রতিনিধি:
নাটোর সদর উপজলোর বালয়িাডাঙ্গা গ্রামে এক নারীকে র্ধষনরে পর হত্যার দায়ে স্বামী বলোল হোসনে ও স্ত্রী জসেমনি খাতুনকে যাবজ্জীবন কারাদন্ড ও প্রত্যকেকে এক লাখ টাকা করে জরমিানার আদশে দয়িছেনে আদালত। আজ মঙ্গলবার বলো সাড়ে ১১টার দকিে নারী ও শশিু নর্যিাতন দমন ট্রাইব্যুনালরে বচিারক মুহাম্মদ আব্দুর রহমি এই রায় ঘোষণা করনে। কারাদন্ড প্রাপ্ত বলোল হোসনে সদর উপজলোর উলুপুর এলাকার জব্বার আলীর ছলেে এবং বলোল হোসনেরে স্ত্রী জসেমনি বালয়িাডাঙ্গা গ্রামরে আলাউদ্দনিরে ময়ে।ে
নাটোর জজ আদালতরে স্পশোল র্কোটরে পপিি অ্যাডভোকটে আনসিুর রহমান ও মামলার সূত্রে জানা যায়, ২০১০ সালরে ১১ জানুয়ারী নাটোর সদর উপজলোর বালয়িাডাঙ্গা গ্রামরে একটি আম বাগানে অজ্ঞাত এক নারীর মরদহে পড়ে আছে এমন সংবাদে পুলশি মরদহেটি উদ্ধারে যায়। মরদহেটি উদ্ধার শষেে ঘটনাস্থল থকেে জব্দকৃত আলামতরে ভত্তিতিে জসেমনিরে ছবি পাওয়ায় সন্দহে জনক ভাবে জসেমনি খাতুনকে আটক করে পুলশি। পরে জসেমনিরে স্বামী বলোল হোসনে জড়তি থাকা সন্দহেে আটকরে চষ্টো করে কন্তিু ঘটনার পর থকেে বলোল হোসনে পলাতক রয়ছে।ে এ ঘটনায় জসেমনি ও তার স্বামী বলোল হোসনেরে নাম উল্লকে করে নাটোর সদর থানার উপ-পরর্দিশক নুরুজ্জামান মামলা দাখলি করনে।
র্দীঘ ১৩ বছর মামলার স্বাক্ষ্য প্রমান গ্রহণ শষেে আসামী স্ত্রী জসেমনি এর উপস্থতিি ও স্বামী বলোল হোসনেকে পলাতক দখেয়িে তার অনুপস্থতিতিে আদালত উভয়রে বরিুদ্ধে যাবজ্জীবন কারাদন্ডরে এই রায় ঘোষণা করনে। সইে সাথে প্রত্যকেকে এক লাখ টাকা করে জরমিানার আদশে দনে আদালত। জরমিানার র্অথ রাষ্ট্রীয় কোষাগারে জমা হবে বলে রায়ে উল্লখে করা হয়।