আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন মেজর জেনারেল (অবঃ) ড.ফসিউর রহমান

মোঃ নূরুল ইসলাম, চাটমোহর (পাবনা) সংবাদদাতা ঃ
আগামী ৭ জানুয়ারী অনুষ্ঠিত হতে যাওয়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করতে পাবনা-৩ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সাবেক সেনা কর্মকর্তা মেজর জেনারেল (অবঃ) ড. মো. ফসিউর রহমান। রবিবার (১৯ নভেম্বর) দুপুরে দলীয় কর্যালয় থেকে মনোনয়ন সংগ্রহ করার কথা নিশ্চিত করেছেন তিনি।

পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর) আসননের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটি সদস্য ও পাবনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মেজর জেনারেল (অবঃ) ড. মো. ফসিউর রহমান।

রবিবার (১৯ নভেম্বর) বেলা ১২ দিকে দলীয় কর্যালয় থেকে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। মেজর জেনারেল (অবঃ) ড. মো. ফসিউর রহমান মনোনয়ন ফরম উত্তোলনের বিষয়টি নিশ্চিত করে বলেন, দীর্ঘদিন থেকে আমি পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর) এলাকার মানুষের পাশে থেকে সেবা করে আসছি।
চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর এলাকায় প্রধানমন্ত্যী শেখ হাসিনার উন্নয় কর্মকান্ড তুলে ধরে আসছি। আমার বিশ্বাস মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মনোয়ন দিয়ে এই অঞ্চলের মানুষের সেবা করার আরো সুযোগ করে দিবেন।