ঐক্যবদ্ধভাবে নৌকা কে বিজয়ী করার অঙ্গিকার পাবনা জেলা আ.লীগের

// রফিকুল ইসলাম সুইট : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শনা অনুযায়ী ঐক্যবদ্ধভাবে নৌকা কে বিজয়ী করার অঙ্গিকার করেছে পাবনা জেলা আওয়ামী লীগ।
মঙ্গলবার দুপুরে পাবনা জেলা আওয়ামী লীগের সভায় এই অঙ্গিকার করা হয়।
এ সময় বিএনপি জামায়াতের নৈরাজ্য অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে জনমত গঠন এবং রাজপথে প্রতিহত করার অঙ্গিকার করা হয়। এছাড়াও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপির বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে উদ্দেশ্য ও ষড়যন্ত্রমুলক মিথ্যা বানোয়াট বিভ্রান্তিকর তথ্য পোষ্ট দেয়ায় ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ এবং দোষীদের আইনের আওতায় আনার দাবি জানানো হয়।
জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি এর পরিচালনায় জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মকবুল হোসেন এমপি, বীর মুক্তিযোদ্ধা অ াস ম আব্দুর রহিম পাকন, যুগ্ন সাধারণ সম্পাদক কামরুল হাসান মিন্টু, আব্দুল আহাদ বাবু, পাবনা পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান, অর্থ সম্পাদক লিয়াকত আলী তালুকদার, উপদেষ্ঠ সাংবাদিক আব্দুল মতীন খান সহ জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য এবং উপদেষ্ঠা বৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান সুইট এবং উপ দপ্তর সম্পাদক এ্যাড. সাবিত ফয়সাল রিজভী শাওন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানাযায়।