জাতীয় সমাজ তান্ত্রিক দল জাসদ এর ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঝিনাইগাতীতে  র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : জাতীয় সমাজ তান্ত্রিক দল জাসদ এর ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শেরপুরের ঝিনাইগাতীতে

 র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৩১অক্টোবর (শনিবার) বিকেলে স্থানীয় মিল মালিক ও খাদ্য ব্যবসায়ী হলরুমে এর আয়োজন করা হয়। 

“দেশী-বিদেশী  ষড়যন্ত্র প্রতিহত করো, সংবিধান অনুযায়ী যথা সময়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিশ্চিত করো। বাজার সিন্ডকেট দমন করো, নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণ করো” এই প্রতিপাদ্যকে সামনে  রেখে প্রথমেই একটি র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। 

র‌্যালী শেষে উপজেলা জাসদের সভাপতি মোঃ মিজানুর রহমান মিজান এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক একেএম ছামেদুল হক এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে দলটির ইতিহাস ও ঐতিহ্য উল্লেখ করে বক্তব্য রাখেন, জাসদের কেন্দ্রীয় কমিটির সদস্য ও শেরপুর জেলা জাসদের সভাপতি মোঃ মনিরুল ইসলাম লিটন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা জাসদের সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন আবু, ঝিনাইগাতী উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক শাহ আলম, নালিতাবাড়ী উপজেলা জাসদের সভাপতি লাল মোহাম্মদ শাহজাহান কিবরিয়া, ঝিনাইগাতী উপজেলা জাসদের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শহীদ, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম মান্নান প্রমুখ। 

বক্তারা জামায়াত-বিএনপি’র আন্দোলনকে অগ্নি সন্ত্রাস আখ্যা দিয়ে তাদেরকে প্রতিহত   করতে দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন। সেই সাথে সংবিধান অনুযায়ী যথা সময়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিশ্চিত করা সহ বাজার সিন্ডকেট দমন করে নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণ করতেও বর্তমান ক্ষমতাসীন সরকারকে অনুরোধ করেন।