শারদীয় দূর্গাপূজা উপলক্ষে রোটারি ক্লাব অব এভারগ্রীন পাবনার উদ্যোগে দঃস্থদের মাঝে বস্ত্র বিতরণ 

// বিশেষ প্রতিনিধিরঃ

সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষে দঃস্থদের মাঝে সাড়ে ৩ শ শারি বিতরণ করেন পাবনা শহর কেন্দ্রিক অরাজনৈতিক সেবামুলক সামাজিক সংগঠন রোটারি ক্লাব অব এভারগ্রীন পাবনা। আজ শনিবার ২১ অক্টোবর সকাল ১১ টায় এসোর্ট হাসপাতাল তথা সাবেক পপুলার হাসপাতালের অডিটোরিয়ামে সনাতন ধর্মাবলম্বী দুস্থ মানুষের মাঝে এ শাড়ি বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র শরিফ উদ্দিন প্রধান, প্রধান তার সংক্ষিপ্ত  বক্তব্যে বলেন, এমন একটা মহতি অনুষ্ঠানে আমাকে প্রধান অতিথির মর্যাদা দেয়ায় আমি রোটারি ক্লাব অব এভারগ্রীন পাবনার সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞ। এরকম ভালো কাজে সব সময় আমার সহযোগিতা আপনাদের সাথে থাকবে। 

তিনি আরো বলেন আমাদের মহামান্য রাষ্ট্রপতি অসুস্থ হয়ে বিদেশে চিকিৎসারত আছেন। আপনারা সবাই মহান আল্লাহর কাছে দোয়া করবেন যেন তাকে সুস্থ রাখেন এবং দ্রুত আমাদের মাঝে ফিরে আসার ব্যবস্থা করে দেন।

রোটারি ক্লাব অব এভারগ্রীন পাবনার সভাপতি ইদ্রিস আলী বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত বস্ত্র বিতরণ অনুষ্ঠানের সঞ্চালনা করেন রোটারি ক্লাব অব এভারগ্রীন পাবনার সাধারণ সম্পাদক রশিদুল হাসান বকুল।

বস্ত্র বিতরণ অনুষ্ঠানের কনভেনরের বক্তব্য দেন  রোটারি ক্লাব অব এভারগ্রীন পাবনার সদস্য শ্রী নিতাই চন্দ্র সরকার। 

বিশেষ অতিথির বক্তব্য দেন পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান জালাল উদ্দিন, এমএ জলিল, প্রভাস চন্দ্র ভদ্র, আব্দুস সালাম, রোটারিয়ান মুরাদ চৌধুরী, নাজমুল হাসান ও কমল চন্দ্র। 

সেখানে আরো উপস্থিত ছিলেন হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন মহল্লার গরীব দুস্থ পুরুষ ও নারী এবং সংবাদ সংগ্রহের জন্য সাংবাদিকবৃন্দ।