ভাঙ্গুড়ায় পৃথক স্থান থেকে নারীসহ দুইজনের লাশ উদ্ধার 

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়ায় পৃথক স্থান থেকে নারীসহ দুই জনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকালে পৌর সদরের চৌবাড়িয়া মহল্লা ও সদর ইউনিয়নের কৈডাঙ্গা নতুনপাড়া গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। 

নিহতরা হলেন ভাঙ্গুড়া পৌর সদরের চৌবাড়িয়া দক্ষিণপাড়া মহল্লার আসাদুল ইসলামের স্ত্রী হাসি খাতুন (৩৫) ও অপরজন ভাঙ্গুড়া ইউনিয়নের কৈডাঙ্গা নতুনপাড়া গ্রামের মৃত তোরাপ আলী খাঁর ছেলে হেলাল উদ্দিন (৫০)। 

জানা গেছে, গত ১০ বছর আগে আসাদুলের সাথে পারিবারিক ভাবে গুনাইগাছা গ্রামের মো. রাজ্জাক প্রামাণিকের মেয়ে হাসি খাতুনের বিয়ে হয়। গতকাল শনিবার রাত সাড়ে ১১টায় গৃহবধূ হাসি তার স্বামী আসাদুল রাতের খাবার শেষে নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে পড়ে। আসাদুল ভোর রাত সাড়ে ৪টায় ঘুম থেকে উঠে দেখেন স্ত্রী হাসি ঘরের আড়ার (ডাব) সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় ঝুলতে দেখে চিৎকার দেয়। পরে স্বজনেরা এসে হাসিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত হাসির চাচা রেজাউল করিম বলেন, ভাতিজির বিয়ের পর তার কোন সন্তান না হওয়ায় বিভিন্ন সময়ে ঝগড়া করতো শ্বশুর বাড়ির লোকজন। গত দুই মাস আগে জামাইসহ শ্বশুর বাড়ির লোকজন মিলে ভাতিজিকে মারধর করে বাবার বাড়িতে পাঠিয়ে দেয়। আজ সকালে খবর আসে ভাতিজি মারা গেছে। তিনি দাবি করেন হাসিকে হত্যার পর তাকে ডাবের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে। 

অপরদিকে ভাঙ্গুড়ার কৈডাঙ্গা নতুনপাড়া গ্রামের বাসিন্দা হেলাল উদ্দিন প্রতিদিনের মত রাতের খাবার খেয়ে বাড়ি থেকে বের হয়ে ওয়াপদা বাঁধে বটতলা যান। ভোর রাতে পথচারীরা ওয়াপদা বাঁধের ওপর হেলালকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে স্বজনদের খবর দেয়। পরে স্বজনেরা হেলালকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহত হেলালের স্বজনেরা বলেন, বেশিরভাগ হেলাল তার গরুর খামারে থাকে। আজ ভোর রাতে খবর পাই হেলাল অচেতন অবস্থায় ওয়াপদা বাঁধে রাস্তার উপর পড়ে আছে। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার (আরএমও) ডা. আল-আমিন বলেন, হেলাল নামে এক ডেড বডি হাসপাতালে এসেছিল এবং তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে হাসি নামের কোন পেশেন্ট হাসপাতালে আসেনি। 

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলহাজ্ব মো. রাশিদুল ইসলাম বলেন, পৃথক স্থান থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে। উভয় ঘটনায় ইউডি মামলা দায়ের হয়েছে।